পাগলায় মানববন্ধন : মন্দিরের জায়গা উদ্ধারের দাবি

আগের সংবাদ

স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে পদক্ষেপ নিতে দ্বিধা করবে না যুক্তরাষ্ট্র : মার্কিন পররাষ্ট্র দপ্তর

পরের সংবাদ

পাঁচবিবি : স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগ, যুবক গ্রেপ্তার

প্রকাশিত: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি : পাঁচবিবি উপজেলার মালিদহ গ্রামে দশম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মাসুদ রানা ওরফে হৃদয় (২১) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পাঁচবিবি থানা পুলিশ। গ্রেপ্তারকৃত মাসুদ পাঁচবিবি উপজেলার ধরঞ্জী ইউনিয়নের পাড়ইল গ্রামের আলম হোসেনের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, মালিদহ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ওই ছাত্রীকে মাসুদ রানা ওরফে হৃদয় দীর্ঘদিন ধরে প্রেম ও কুপ্রস্তাব দিয়ে আসছিল। এতে রাজি না হওয়ায় ক্ষুব্ধ হয় সে। গত সোমবার রাত সাড়ে ৯টার দিকে মেয়েটির মা তার বাবাকে পার্শ্ববর্তী একটি ইটভাটায় রাতের খাবার দিতে যান। এ সময় মেয়েটি তার ঘরে পড়াশুনা করছিলেন। এই সুযোগে মাসুদ রানা ওই ছাত্রীর ঘরে ঢুকে ধর্ষণ করেন। এ সময় মেয়েটির চিৎকারে তার মা-বাবা ছুটে এলে মাসুদ রানা পালিয়ে যান।
এ ঘটনায় ওই ছাত্রীর বাবা মো. আলিম বাদী হয়ে পাঁচবিবি থানায় ধর্ষণ মামলা দায়ের করেছেন।
পাঁচবিবি থানার ওসি (তদন্ত) মো. হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় ভুক্তভোগীর বাবা বাদী হয়ে থানায় ধর্ষণের মামলা দায়ের করলে গতকাল বুধবার ভোররাতে মাসুদকে গ্রেপ্তার করা হয়।
পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাসুদ তার বিরুদ্ধে স্বীকার করেছেন। একই দিন দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
এছাড়া স্কুলছাত্রীর চিকিৎসা ও পরীক্ষা-নিরীক্ষার জন্য জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়