পাগলায় মানববন্ধন : মন্দিরের জায়গা উদ্ধারের দাবি

আগের সংবাদ

স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে পদক্ষেপ নিতে দ্বিধা করবে না যুক্তরাষ্ট্র : মার্কিন পররাষ্ট্র দপ্তর

পরের সংবাদ

ঈশ্বরদী : ইউএনও পরিচয়ে ফোনে টাকা দাবি

প্রকাশিত: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) পরিচয়ে বিভিন্ন ব্যক্তির কাছে দাবি করা হয়েছে। ঘটনাটি জানার পর সামাজিক যোগাযোগমাধ্যমে সতর্কতামূলক পোস্ট দিয়েছেন ইউএনও সুবীর কুমার দাশ।
সাহাপুর ইউনিয়ন পরিষদের এক মেম্বার নাম প্রকাশ না করার শর্তে বলেন, একটি ফোন নম্বর থেকে গত সোমবার বিকালের দিকে তার কাছে ফোন আসে। অন্য প্রান্ত থেকে ঈশ্বরদীর ইউএনও পরিচয় দিয়ে বলেন, তিনি পাবনা সার্কিট হাউসে মন্ত্রীর সঙ্গে রয়েছেন। জরুরিভাবে তার টাকা প্রয়োজন। বিকাশে টাকা পাঠাতে বলেন। বারবার টাকা পাঠানোর জন্য ফোন করলে তার সন্দেহ হয়। পরে তিনি উপজেলার এক কৃষক লীগের নেতাকে জানালে তিনি ওই ব্যক্তির সঙ্গে কথা বলেন। একপর্যায়ে কণ্ঠস্বর শুনে তার সন্দেহ হয়। পরে ইউএনওর সঙ্গে যোগাযোগ করে বিষয়টি ভুয়া বলে তারা নিশ্চিত হন।
‘উপজেলা প্রশাসন ঈশ্বরদী’ নামে নিজের ফেসবুক আইডিতে মঙ্গলবার একটি স্ট্যাটাস দেন ইউএনও সুবীর কুমার দাশ। ওই স্ট্যাটাসে তিনি জানান, উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিচয় দিয়ে কোনো কোনো ফোন নম্বর থেকে বিভিন্ন ব্যক্তির কাছে টাকা দাবি করেছে একটি প্রতারক চক্র। এ বিষয়ে কোনো রকম আর্থিক লেনদেন না করার জন্য অনুরোধ জানান। ইউএনও বলেন, কয়েকদিন ধরে লোকজন কার্যালয়ে যোগাযোগ করে নানা ধরনের মুঠোফোন নম্বর থেকে বিভিন্নজনের কাছে চাঁদা দাবির বিষয়টি তাকে জানান। এছাড়া ওই প্রতারক চক্রের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণে প্রক্রিয়া চলছে।
ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার বলেন, ‘ইউএনও স্যার থানায় জিডি বা অভিযোগ দিলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়