ঠিকানা নিয়ে ৩২ বার তদন্তে উষ্মা হাইকোর্টের

আগের সংবাদ

সেন্টমার্টিন দ্বীপ লিজ দিয়ে ক্ষমতায় বসবে না আ.লীগ > সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : অন্য দেশের সঙ্গেও অর্থ বিনিময়ের সুযোগে ব্রিকসে যোগ দেয়ার সিদ্ধান্ত

পরের সংবাদ

হাতকড়াসহ পালানো ডাকাত পাঁচ দিনেও গ্রেপ্তার হয়নি

প্রকাশিত: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি : ছাত?কে পুলিশের হাতে কামড় দিয়ে হ্যান্ডকাফ নিয়ে পালিয়ে যাওয়া অস্ত্র ও ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি শামিম আহমদ ওরফে আব্দুল কদ্দুসকে (৩৫) ৫ দিনেও গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। ছাতক থানার ওসি খান মো. মাঈনুল জাকির জানিয়েছেন, আসামি কদ্দুসকে গ্রেপ্তারের চেষ্টায় পুলিশের বিশেষ অভিযান অব্যাহত রয়েছে।
জানা যায়, গত ১৪ জুন সন্ধায় উপজেলার ভাতগাঁও ইউনিয়নের হায়দরপুর বাজারে ক্যারাম খেলছিলেন কদ্দুস ডাকাত। ওই সময় গোপন তথ্যের ভিত্তিতে দোলারবাজার জাহিদপুর ফাঁড়ির এএসআই সোহেল আহমদের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তারের চেষ্টাকালে হাতাহাতি ও ধস্তাধস্তি করে পুলিশের হাতে কামড় দিয়ে হ্যান্ডকাফ নিয়ে বস্ত্রহীন হয়ে পালিয়ে যান কদদ্দুস। এ ঘটনায় এক পুলিশ সদস্য আহত হন।
পুলিশ সূত্রে জানা যায়, কদ্দুস ডাকাত সিলেট বিভাগের চার জেলার বিভিন্ন থানায় সাতটি ডাকাতি, একটি অস্ত্র, একটি বিশেষ ক্ষমতা আইনের মামলার আসামি। ২০১৫ সালে অস্ত্র মামলায় তার বিরুদ্ধে পরোয়ানা জারি করা হয়। এরপর দীর্ঘ আট বছর ধরে আত্মগোপনে ছিলেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়