ঠিকানা নিয়ে ৩২ বার তদন্তে উষ্মা হাইকোর্টের

আগের সংবাদ

সেন্টমার্টিন দ্বীপ লিজ দিয়ে ক্ষমতায় বসবে না আ.লীগ > সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : অন্য দেশের সঙ্গেও অর্থ বিনিময়ের সুযোগে ব্রিকসে যোগ দেয়ার সিদ্ধান্ত

পরের সংবাদ

শান্তিগঞ্জে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

প্রকাশিত: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি : শান্তিগঞ্জে ২০২২-২৩ অর্থবছরে খরিপ মৌসুমে রোপা আমন কৃষি প্রণোদনার আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মধ্যে বিনামূল্যে রাসায়নিক সার ও বীজ বিতরণ কর্মসূচি উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার বেলা ১১টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা পরিষদ প্রাঙ্গণে এই বীজ ও সার বিতরণ উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, কৃষি কর্মকর্তা খন্দকার সোহায়েল আহমেদ ও পশ্চিম বীরগাঁও ইউপি চেয়ারম্যান লুৎফর জায়গীরদার খোকন প্রমুখ। এই প্রণোদনা কর্মসূচির আওতায় উপজেলার ৮টি ইউনিয়নের ৪৫০ জন কৃষকের মধ্যে বিনামূল্যে প্রতিজনকে ৫ কেজি ধানবীজ, ১০ কেজি ডিএপি, ১০ কেজি এমওপি রাসায়নিক সার বিতরণ করা হয়।

ধানবীজের মধ্যে আছে ব্রিধান ৫২, ব্রিধান ৭৫, ব্রিধান ৮৭, ব্রিধান ৯৩, ব্রিধান ৯৫ ও বিনাধান ২২।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়