ঠিকানা নিয়ে ৩২ বার তদন্তে উষ্মা হাইকোর্টের

আগের সংবাদ

সেন্টমার্টিন দ্বীপ লিজ দিয়ে ক্ষমতায় বসবে না আ.লীগ > সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : অন্য দেশের সঙ্গেও অর্থ বিনিময়ের সুযোগে ব্রিকসে যোগ দেয়ার সিদ্ধান্ত

পরের সংবাদ

নদীর স্রোতে ভেসে যাওয়া মায়ের লাশ উদ্ধার : ২ শিশু নিখোঁজ

প্রকাশিত: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ ও শাল্লা প্রতিনিধি : সুনামগঞ্জের শাল্লায় ৭ বছরের শিশু সন্তানকে বাঁচাতে গিয়ে বন্যার পানির স্রোতে তলিয়ে গিয়ে মায়ের মৃত্যু হয়েছে এবং গত দুই দিন ধরে মায়ের সঙ্গে থাকা দুই শিশু সন্তান নিখোঁজ রয়েছে। গত সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার শাসখাই সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পরিবারসহ এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে। নিহত দুর্লভ রানী দাস (৩০) উপজেলার ২নং হবিবপুর ইউপির বিলপুর গ্রামের রথীন্দ্র চন্দ্র দাসের স্ত্রী।
গতকাল মঙ্গলবার সকালে উপজেলার মাউতি বিলের হাওড়ের বাঁধের কাছে মাছ ধরার জালে আটকে থাকা অবস্থায় মা দুর্লভ রানী দাসের মরদেহ স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করেছে শাল্লা থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের উদ্ধারকারী দল। তবে মায়ের মরদেহ পাওয়া গেলেও মায়ের সঙ্গে ডুবে যাওয়া দুই শিশু জবা রানী দাস (৭) ও বিজয় চন্দ দাসের (৫) মরদেহ গতকাল মঙ্গলবার বিকালে এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার করা সম্ভব হয়নি বলে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবু তালেব। তিনি জানান, দুই শিশুর মরদেহ উদ্ধারের চেষ্টা অব্যাহত রেখেছে উপজেলা ও পুলিশ প্রশাসন।

জানা যায়, সোমবার সন্ধ্যার পর উপজেলার হবিবপুর ইউনিয়নের নিজ বাড়ি বিলপুর থেকে শাল্লা উপজেলা সদরে যাওয়ার পথে হেঁটে ডুবন্ত রাস্তা পার হওয়ার সময় শিশু জবা রানী দাস (৭) স্রোতের তোড়ে ভেসে যায় দাঁড়াইন নদীতে। এ সময় সন্তানকে বাঁচাতে গিয়ে আরেক সন্তান বিজয়কে কোলে নিয়েই নদীতে ঝাঁপ দেন তিনি।
এ সময় সড়কটিতে প্রবল স্রোত থাকায় তার সঙ্গে পার হওয়া অন্য লোকজনসহ প্রত্যক্ষদর্শীরা মা ও শিশুদের উদ্ধার করতে গিয়েও ব্যর্থ হন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়