ঠিকানা নিয়ে ৩২ বার তদন্তে উষ্মা হাইকোর্টের

আগের সংবাদ

সেন্টমার্টিন দ্বীপ লিজ দিয়ে ক্ষমতায় বসবে না আ.লীগ > সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : অন্য দেশের সঙ্গেও অর্থ বিনিময়ের সুযোগে ব্রিকসে যোগ দেয়ার সিদ্ধান্ত

পরের সংবাদ

‘দেশের উন্নয়ন দেখে মানুষ আ.লীগে আসছে’

প্রকাশিত: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি : দেশের উন্নয়ন ও প্রধানমন্ত্রীর জনপ্রিয়তা দেখে আওয়ামী লীগের রাজনীতিতে আসছে সাধারণ মানুষ। এই উন্নয়ন দেখে পঞ্চগড়ের হাজার হাজার মানুষ আওয়ামী লীগে যোগ দিতে চায়। স্বাধীনতার পক্ষের শক্তির রাজনীতি করতে মানুষ এখন আওয়ামী লীগের কর্মী হতে প্রতিদিন আগ্রহ প্রকাশ করছে।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট পঞ্চগড়ে আওয়ামী লীগের সদস্য সংগ্রহ ও নবায়নের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।
গত সোমবার রাতে পঞ্চগড় সদর উপজেলার কামাত কাজলদিঘী ইউনিয়নে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।
জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারাদেশের মতো পঞ্চগড়েও ব্যাপক উন্নয়ন হয়েছে। প্রধানমস্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের রোল মডেলে পরিণত করেছেন। এ জন্যই কেন্দ্রীয় নির্দেশে আমাদের এই কর্মসূচি। তবে স্বাধীনতাবিরোধী পরিবারের সদস্যদের আওয়ামী লীগে অন্তর্ভুক্ত করা হবে না বলে তিনি জানান।
অনুুষ্ঠানে পঞ্চগড় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ টি এম সারওয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক বিপেন চন্দ্র রায়, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।
কামাত কাজলদিঘী ইউনিয়নে শতাধিক নতুন সদস্য সংগ্রহ করা হয়। সেইসঙ্গে পুরনো সদস্যদের নবায়ন করা হয়। শ্যামল চন্দ্র শর্মা নামে একজন নতুন সদস্য আওয়ামী লীগে যোগদানের মধ্য দিয়ে সদস্য সংগ্রহ শুরু হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়