ঠিকানা নিয়ে ৩২ বার তদন্তে উষ্মা হাইকোর্টের

আগের সংবাদ

সেন্টমার্টিন দ্বীপ লিজ দিয়ে ক্ষমতায় বসবে না আ.লীগ > সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী : অন্য দেশের সঙ্গেও অর্থ বিনিময়ের সুযোগে ব্রিকসে যোগ দেয়ার সিদ্ধান্ত

পরের সংবাদ

ঈশ্বরদী : মনা হত্যাকাণ্ডে মামলা, উত্তপ্ত এলাকা

প্রকাশিত: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীতে ছাত্রলীগ কর্মী তাফসির আহম্মেদ মনা (২৪) হত্যাকাণ্ডে থানায় মামলায় দায়ের করা হয়েছে। গত সোমবার রাত ১২টার পর ঈশ্বরদী থানায় ১৭ জনের নাম উল্লেখ করে আরো ৫ জনকে অজ্ঞাত আসামি করে মামলা করেন নিহত মনার মা নাহিদা আক্তার লিপি। ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার এ তথ্য নিশ্চিত করেছেন। এদিকে হত্যাকাণ্ড ঘিরে উত্তপ্ত হয়ে উঠেছে এলাকা।
গত শনিবার রাতে উপজেলার ল²ীকুণ্ডা ইউনিয়নের এমপির মোড় এলাকায় দুবর্ৃৃত্তদের গুলিতে নিহত হন তাফসির আহম্মেদ মনা। এ হত্যাকাণ্ড ঘিরে উত্তপ্ত হয়ে উঠেছে পাকশী ও রূপপুর। গত রবিবার রাতে মনার স্বজনরা মানিক নামে সন্দেহভাজন এক যুবলীগ নেতার বাড়িতে হামলা-ভাঙচুর ও অগ্নিসংযোগ করেন।
মনার খুনিদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তির দাবিতে গত সোমবার সন্ধ্যায় রূপপুর মোড়েরাস্তা অবরোধ করে মানববন্ধন করেছেন নিহতের আত্মীয়স্বজন ও এলাকাবাসী। উত্তপ্ত পাকশী ও রূপপুর এলাকায় বিপুল পুলিশ মোতায়েন করা হলেও বিক্ষোভ ঠেকাতে বেসামাল হয়ে পড়ে পুলিশ। বিক্ষোভকারীরা সড়ক অবরোধ করলে উত্তর-দক্ষিণাঞ্চলের মধ্যে সড়ক যোগাযোগ বন্ধ হয়ে পড়ে। এ সময় উপজেলার পাবনা-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের ব্যস্ততম সড়কের দুপাশে অবরোধ করে রাখে বিক্ষুব্ধ জনতা। মহাসড়কের দুপাশে শত শত যানবাহন আটকা পড়ে। ঈশ্বরদী থানার ওসি অরবিন্দ সরকার বলেন, হত্যাকাণ্ডের পর থেকেই ঘটনার রহস্য উদঘাটনের জন্য পুলিশ তৎপর রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়