যাত্রী কল্যাণ সমিতি : ২৭ জুন সরকারি ছুটি ঘোষণার দাবি

আগের সংবাদ

রাজশাহীতে নজীরবিহীন নিরাপত্তা

পরের সংবাদ

সিংগাইর : পৌরসভার ২৯ কোটি টাকার বাজেট ঘোষণা

প্রকাশিত: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি : সিংগাইর পৌরসভার ২০২৩-২৪ অর্থবছরের বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে পৌরসভা কার্যালয়ে মেয়র আবু নাঈম মো. বাশারের সভাপতিত্বে ও প্যানেল মেয়র সমেজ উদ্দিনের পরিচালনায় পৌর সচিব বেগম ইরানি আক্তার ২৯ কোটি ৮ লাখ ১২ হাজার ৩৮১ টাকার বাজেট ঘোষণা করেন। বাজেটে রাজস্ব খাতে আয় ধরা হয়েছে ৪ কোটি ৫৮ লাখ টাকা ও উন্নয়ন খাতে আয় ধরা হয়েছে ২০ কোটি ২৫ লাখ ৮ হাজার টাকা। ব্যয় ধরা হয়েছে ২১ কোটি ৯৪ লাখ ৯২ হাজার ৩৭০ টাকা। উদ্বৃত্ত দেখানো হয়েছে ২ কোটি ৩ লাখ ৬৮ হাজার ৫১ টাকা।
বাজেট আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জের স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (উপ-সচিব) শাহিনা পারভীন বাজেট বাস্তবায়নে পৌর মেয়রকে সহযোগিতার আহ্বান জানান।
এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সিংগাইর উপজেলা নির্বাহী অফিসার দিপন দেবনাথ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. শহিদুর রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোসা. আনোয়ারা খাতুন, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুস সালাম খান, পৌর বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আ. বারেক খান, কাউন্সিলর শামসুল হক, কামাল হোসেন প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়