যাত্রী কল্যাণ সমিতি : ২৭ জুন সরকারি ছুটি ঘোষণার দাবি

আগের সংবাদ

রাজশাহীতে নজীরবিহীন নিরাপত্তা

পরের সংবাদ

মারামারির দুই মামলা : ইডেন ছাত্রলীগ নেত্রী রিভা রাজিয়াসহ সব আসামিকে অব্যাহতি

প্রকাশিত: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর ইডেন কলেজ ছাত্রলীগের দুই পক্ষের মারামারির ঘটনায় দায়ের করা পৃথক দুই মামলায় কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভা, সাধারণ সম্পাদক রাজিয়া সুলতানাসহ ৩৩ জনকে অব্যাহতি দিয়েছেন আদালত। গতকাল সোমবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাহবুব আহমেদের আদালত পৃথক দুই মামলায় পুলিশের দেয়া চূড়ান্ত প্রতিবেদন আমলে নিয়ে তাদের মামলা থেকে অব্যাহতির আদেশ দেন। আদালতের লালবাগ থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক শওকত মাহমুদ বিষয়টি নিশ্চিত করেছেন।
রিভা-রাজিয়ার আইনজীবী সুলতানা রোজিও জানান, মোট ৩৩ জনকে আসামি করে দুটি মামলা করা হয়। এক মামলায় আসামি ১৯ জন, আরেকটিতে ১৪ জন। দুই পক্ষের মধ্যে আপস-মীমাংসা হয়ে গেছে। এদিন তারা আদালতে হাজির হন। পুলিশ প্রতিবেদনের বিরুদ্ধে কোনো পক্ষই আদালতে নারাজি দাখিল করেনি। আদালত পুলিশ প্রতিবেদন আমলে নিয়ে তাদের অব্যাহতির আদেশ দেন।
জানা যায়, গত বছরের ২৫ সেপ্টেম্বর ইডেন কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের সভাপতি রিভা ও সাধারণ সম্পাদক রাজিয়ার সমর্থকদের সঙ্গে সহসভাপতি জান্নাতুলের সমর্থকদের মারামারির ঘটনা ঘটে। এতে ১০ জন আহত হন। এ ঘটনায় গত ২৮ সেপ্টেম্বর লালবাগ থানায় উভয় গ্রুপ পাল্টাপাল্টি মামলা করেন। মামলা দুটি তদন্ত করে আসামিদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হয়নি বলে পুলিশ আদালতে তাদের অব্যাহতির প্রার্থনা করে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়