যাত্রী কল্যাণ সমিতি : ২৭ জুন সরকারি ছুটি ঘোষণার দাবি

আগের সংবাদ

রাজশাহীতে নজীরবিহীন নিরাপত্তা

পরের সংবাদ

মধ্যনগরে বঙ্গবন্ধু গোল্ডকাপ উদ্বোধন

প্রকাশিত: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মধ্যনগর (সুনামগঞ্জ) প্রতিনিধি : সুনামগঞ্জ-১ নির্বাচনী এলাকার (তাহিরপুর, জামালগঞ্জ, ধর্মপাশা ও মধ্যনগর উপজেলা) ২৩টি ইউনিয়নের অংশগ্রহণে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। মধ্যনগর উপজেলার বংশীকুণ্ডা মমিন উচ্চ বিদ্যালয় মাঠে গতকাল সোমবার বিকালে টুর্নামেন্টের উদ্বোধন করেন সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন। টুর্নামেন্ট বাস্তবায়ন ইউনিয়ন কমিটির সভাপতি ও ইউপি চেয়ারম্যান রাসেল আহমদের সভাপতিত্বে এবং সদস্য সচিব শামীউল কিবরিয়া তালুকদারের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকার, টুর্নামেন্ট পরিচালনা কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজাউল করিম শামীম, মধ্যনগর থানার ওসি মো. জাহিদুল হক, মধ্যনগর উপজেলা টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও ইউপি চেয়ারম্যান সঞ্জীব তালুকদার টিটু, ইউপি চেয়ারম্যান নুরনবী তালুকদার, ইউপি চেয়ারম্যান আলমগীর খসরু প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন মধ্যনগর উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম আহ্বায়ক মোবারক হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি মোস্তাক আহমেদ প্রমুখ।
উদ্বোধনী খেলায় বংশীকুণ্ডা দক্ষিণ ইউনিয়ন দল ও বংশীকুণ্ডা উত্তর ইউনিয়ন দল অংশগ্রহণ করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়