যাত্রী কল্যাণ সমিতি : ২৭ জুন সরকারি ছুটি ঘোষণার দাবি

আগের সংবাদ

রাজশাহীতে নজীরবিহীন নিরাপত্তা

পরের সংবাদ

দাউদকান্দি : ফাতেমা হত্যার বিচার দাবিতে মানববন্ধন

প্রকাশিত: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : দাউদকান্দিতে লাইসেন্সবিহীন ইবরা হাসপাতাল বন্ধ এবং ওই হাসপাতালের আয়া ফাতেমা হত্যার বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে এলাকাবাসী। গতকতাল সোমবার দুপুরে গৌরীপুর-মতলব সড়কের ইছাপুর এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে কয়েকশ লোক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে বিক্ষোভ মিছিল করেন।
বিক্ষোভ ও মানববন্ধনে অংশগ্রহণকারীরা বলেন, ইছাপুর এলাকার ইবরা ডিজিটাল ডায়গনস্টিক এন্ড মেডিকেল সেন্টারে আয়া পদে কাজ করতেন ফাতেমা আক্তার। তিনি হাসপাতাল মালিকের পাঁচ বছর বয়সি মেয়েকে পাশের স্কুল থেকে আনার সময় অটোরিকশার সঙ্গে ধাক্কা খায় শিশুটি। এ জন্য মালিকের স্ত্রী ফাতেমাকে মারধর করেন। এর দুদিন পর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ফাতেমার মৃত্যু হয়। এ ঘটনার পর হাসপাতালের মালিক এবং তার নিবন্ধনহীন প্রতিষ্ঠানের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি প্রশাসন। আমরা ফাতেমা হত্যার বিচার চাই এবং লাইসেন্সবিহীন ইবরা হাসপাতালটি বন্ধের দাবি জানাচ্ছি।
দাউদকান্দি মডেল থানার ওসি মুহাম্মদ আলমগীর ভূঞা বলেন, ইউডি মামলার মাধ্যমে ফাতেমার মরদেহ ময়নাতদন্ত করা হয়েছে। রিপোর্টের ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়