যাত্রী কল্যাণ সমিতি : ২৭ জুন সরকারি ছুটি ঘোষণার দাবি

আগের সংবাদ

রাজশাহীতে নজীরবিহীন নিরাপত্তা

পরের সংবাদ

তাহিরপুরে স্কুল ভবনের প্লাস্টার ধসে ৬ শিক্ষার্থী আহত

প্রকাশিত: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি : তাহিরপুর উপজেলায় স্কুল ভবনের প্লাস্টার ধসে ৬ শিক্ষার্থী আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা দেয়া হয়েছে। গত রবিবার দুপুরে তাহিরপুর উপজেলা বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে ঘটনাটি ঘটে। আহতরা হলো- নবম শ্রেণি পড়–য়া শিক্ষার্থী সুমিতা রায়, একই শ্রেণিতে পড়–য়া অপর শিক্ষার্থী আহমদ মোয়াল্লেমা, শিক্ষার্থী সাকী রায়, অষ্টম শ্রেণির শিক্ষার্থী পর্না মৈত্র, জেবিন রাহাদ, অনন্যা দে। জানা যায়, উপজেলা সদরে বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজে ৬ষ্ঠ শ্রেণি থেকে দশম শ্রেণির প্রাক-প্রাথমিক পরীক্ষা চলছিল। পরীক্ষা চলাকালে দুপুর সাড়ে ১২টার দিকে অষ্টম শ্রেণির কক্ষে পরীক্ষা দেয়া অবস্থায় প্লাস্টার ধসে শিক্ষার্থীদের গায়ে পড়ে গুরুতর আহত হয়। আহতদের উদ্ধার করে শিক্ষকরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রধান শিক্ষক ইয়াহিয়া তালুকদার ভোরের কাগজকে জানান, পরীক্ষা চলার সময়ে ঘটনাটি ঘটেছে। আমরা তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠিয়েছি।
তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) সহকারী কমিশনার (ভূমি) আসাদুজ্জামান রনি ভোরের কাগজকে বলেন, এ বিষয়ে খোঁজ নিয়ে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়