যাত্রী কল্যাণ সমিতি : ২৭ জুন সরকারি ছুটি ঘোষণার দাবি

আগের সংবাদ

রাজশাহীতে নজীরবিহীন নিরাপত্তা

পরের সংবাদ

ক্ষেতলালে পাঁচ চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন বৈধ

প্রকাশিত: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

ক্ষেতলাল (জয়পুরহাট) প্রতিনিধি : ক্ষেতলাল উপজেলার বড়াইল ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ দলীয় একজন ও স্বতন্ত্র চারজনসহ মোট ৫ জন প্রার্থী শেষ দিন গত রবিবার পর্যন্ত মনোনয়নপত্র জমা দিয়েছেন। গতকাল সোমবার প্রার্থীতা বাছাইয়ে ওই পাঁচজন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ বলে ঘোষণা করেছেন রিটানিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আনিছার রহমান। এছাড়া সংরক্ষিত ইউপি সদস্য পদে ৯ জন এবং সাধারণ সদস্য পদে ২৪ জনসহ মোট ৩৩ জন প্রার্থীর জমা দেয়া মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। তথ্যটি নিশ্চিত করেছেন বডাইল ইউপি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা আনিছার রহমান।
বৈধতা পাওয়া ওই পাঁচ চেয়ারম্যান প্রার্থী হলেন- আওয়ামী লীগ দলীয় নৌকা প্রতীকে বর্তমান বড়াইল ইউপি চেয়ারম্যান আবু রাশেদ আলমগীর, বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন (স্বতন্ত্র), বড়াইল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আশরাফ আলী ফকির, কুতুবুজ্জামান (স্বতন্ত্র) ও আওয়াল হোসেন (স্বতন্ত্র)।

এছাড়া সংরক্ষিত ইউপি সদস্য পদে ৯ জন এবং সাধারণ ইউপি সদস্য পদে ২৪ জনসহ মোট ৩৩ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করার জন্য বৈধতা পেয়েছেন।
উল্লেখ্য, আগামী ২৫ জুন প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন এবং ১৭ জুলাই ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ওই ইউনিয়নের ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ১৩ হাজার ৪১৫ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ৬ হাজার ৬৫৬ জন এবং নারী ভোটার সংখ্যা ৬ হাজার ৭৫৯ জন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়