মশার লার্ভার ঘনত্ব পরিমাপ ও ম্যাপিং কার্যক্রম শুরু আজ

আগের সংবাদ

ভূ-রাজনীতির নতুন ক্ষেত্র ‘ব্রিকস’ : যুক্তরাষ্ট্রের ওপর চাপ বাড়াচ্ছে বাংলাদেশ, ভারত-বাংলাদেশ সম্পর্কে নতুন মাত্রা

পরের সংবাদ

দাকোপে বজ্রপাতে নিহত ৩ আহত ৪

প্রকাশিত: জুন ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাবুল আকতার, খুলনা থেকে : খুলনার দাকোপে বজ্রপাতে ৩ জন নিহত ও ৪ জন আহত হয়েছেন। গতকাল রবিবার দাকোপ উপজেলার কাকড়াবুনিয়া, বটবুনিয়া ও কালাবগীতে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- তিলডাংগা ইউনিয়নের কাকড়া বুনিয়া গ্রামের মৃত আব্দুল ছাত্তার শেখের ছেলে আজিজুল শেখ (৬২), সুতারখালী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কালাবগী গ্রামের কৃষ্ণ মণ্ডলের ছেলে সুজিত মণ্ডল (৩৩) এবং পাইকগাছার খোরশেদ শেখ (৬০)। উপজেলা নির্বাহী অফিসার (ভারগ্রাপ্ত) পাপিয়া সুলতানা এ তথ্য নিশ্চিত করেন। পুলিশ ও স্থানীয়রা জানায়, গতকাল দুপুরে দাকোপের তিলডাঙ্গা ইউনিয়নের কাকড়াবুনিয়া গ্রামের মৃত আব্দুস ছাত্তার শেখের ছেলে আজিজুল শেখসহ ৩ জন এক সঙ্গে মৎস্য ঘেরের রাস্তায় মাটি কাটার কাজ করছিলেন। এ সময় হঠাৎ বজ্রপাতে আজিজুল শেখ মারা যান। অপরদিকে সুজিত মণ্ডলসহ ৪/৫ জন কালাবগী নদীতে মাছ ধরার জন্য জাল পেতে অবস্থান করছিল। সকাল সাড়ে ১০টার দিকে বজ্রপাতে সুজিত মণ্ডল (৩৩) মারা যান।
আহত হন একই এলাকার আনিস গাজী (৩৪), ইসমাইল, রিপন বৈদ্য ও শাহারিয়া বেগম। এদিকে পাইকগাছা এলাকার খোরশেদ আলম শেখ (৬০) বাঁশ বিক্রি করার জন্য বটবুনিয়া নদীতে বাঁশের নৌকা নিয়ে অবস্থান করার সময় বজ্রপাতে অসুস্থ হয়ে পড়লে স্থানীয় লোকজন তাকে দাকোপ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসার পথে খোরশেদ আলম মারা যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়