পররাষ্ট্র মন্ত্রণালয় : সবাই সার্বভৌমত্বকে সম্মান দেখাবে- এই প্রত্যাশা বাংলাদেশের

আগের সংবাদ

মেয়র প্রার্থীদের প্রতিশ্রæতির ফুলঝুরি : ‘পরিকল্পিত সিলেটে’ প্রাধান্য

পরের সংবাদ

শিবগঞ্জে আগুনে পুড়ল ১০ ঘর

প্রকাশিত: জুন ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জে অগ্নিকাণ্ডে একটি ১০টি ঘর পুড়ে গেছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার শ্যামপুর ইউনিয়নের আজগুবি এলাকায় এ ঘটনা ঘটে।
ক্ষতিগ্রস্ত মজলু আলীর দাবি, অগ্নিকাণ্ডে দুটি মোটরসাইকেল, তিনটি ফ্রিজ, টাকা ও আসবাবপত্রসহ প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। যদিও ফায়ার সার্ভিস বলছে, তার ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।
স্থানীয়রা জানায়, গতকাল শুক্রবার দুপুরে মজলু আলীর বাড়ির একটি রান্নাঘরে আগুন লেগে মুহূর্তের মধ্যেই আশপাশের ঘরে ছড়িয়ে পড়ে। এ সময় দুটি মোটরসাইকেল, তিনটি ফ্রিজ, টাকা ও আসবাবপত্র পুড়ে যায়। এলাকাবাসী বিষয়টি টের পেয়ে আগুন নেভানোর চেষ্টা করে। শিবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ইনচার্জ খন্দকার আকবর আলী জানান, আগুনের খবর পেয়ে দেড় ঘণ্টা চেষ্টায় স্থানীয়দের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, রান্নাঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হয়েছে। উদ্ধার করা হয়েছে ২০ লাখ টাকার মালামাল। এতে ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়