সন্ত্রাসীদের বিরুদ্ধে মামলা করে বিপাকে ভুক্তভোগীরা

আগের সংবাদ

উন্নয়ন ও প্রত্যাশায় ফারাক অনেক : ক্লিন সিটি খ্যাত রাজশাহীর মানুষ অনেক সেবা পান না

পরের সংবাদ

মুজিবনগরে সেই দালাল মা-ছেলে আটক

প্রকাশিত: জুন ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মেহেরপুর প্রতিনিধি : মুজিবনগর থানা পুলিশ আদম ব্যবসায়ীর দালাল মা-ছেলেকে আটক করেছে। গতকাল বৃহস্পতিবার সকালে মুজিবনগর থানার ওসি মেহেদি রাসেলের নেতৃত্বে মুজিবনগর থানা পুলিশের একটি দল তাদের আটক করে।
আটককৃতরা হলো সাগর (৩০) ও তার মা লালফাতুন খাতুন (৫৫)।
এর আগে এ বিষয়ে ভোরের কাগজে একটি প্রতিবেদন প্রকাশ হয়েছিল। এর পর বিষয়টি মাসিক আইনশৃঙ্খলা কমিটির সভায় ওঠে। গত বুধবার এ বিষয়ে মামলা করেন ভুক্তভোগীরা। মামলার পর তাদের গ্রেপ্তার করা হয়।
মুজিবনগর থানার ওসি মেহেদি রাসেল বলেন, গতকাল বৃস্পতিবার সকালে মুজিবনগর উপজেলার দারিয়াপুর গ্রামের কলেজপাড়ায় আব্দুর রশিদের বাড়িতে অভিযান চালানো হয়। এসময় আব্দুর রশিদের স্ত্রী লালফাতুন খাতুন (৫৫) ও তার ছেলে মাঃ সাগর আলীকে (৩০) আটক করা হয়। তাদের বিরুদ্ধে বেশি বেতনের আশ্বাস দিয়ে বিদেশে কর্মী পাঠানের নামে অর্থ গ্রহণ, বৈদেশিক কর্মসংস্থান সম্পর্কিত চাহিদাপত্র ভিসা সংগ্রহ করে আটকে রেখে ক্রয়বিক্রয় ও সহায়তার অভিযোগে মুজিবনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।
উল্লেখ্য, গত ৪ জুন ভোরের কাগজে ‘মেহেরপুরে দালাল সিন্ডিকেটে সর্বস্বান্ত হচ্ছেন বিদেশগামীরা’ শিরোনামে সংবাদ প্রকাশ হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়