হাসপাতালে খালেদা জিয়া

আগের সংবাদ

অপরাধের স্বর্গরাজ্য রোহিঙ্গা ক্যাম্প

পরের সংবাদ

দিরাই : দুর্ঘটনায় নিহতদের পরিবারকে সহায়তা দিল আ.লীগ

প্রকাশিত: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সুনামগঞ্জ প্রতিনিধি : সিলেটে সড়ক দুর্ঘটনায় নিহত সুনামগঞ্জের ১২ পরিবারকে অর্থ সহায়তা দিয়েছে দিরাই উপজেলা আওয়ামী লীগ। গতকাল মঙ্গলবার সকালে উপজেলা আওয়ামী লীগের সভাপতি কামাল উদ্দিন ও সাধারণ সম্পাদক প্রদীপ রায়ের নেতৃত্বে উপজেলার ভাটিপাড়াসহ পার্শ্ববর্তী গ্রামে নিহতদের প্রত্যেক পরিবারের মধ্যে নগদ ৫ হাজার টাকা করে অর্থ সহায়তা দেয়া হয়। এ সময় নিহতদের শোকসন্তপ্ত পরিবারের সদস্যের খোঁজখবর নেন এবং ভবিষ্যতেও তাদের স্ত্রী-সন্তানের সব ধরনের সহায়তার আশ্বাস দেন আওয়ামী লীগ নেতারা।
সহায়তা প্রদানকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট অভিরাম তালুকদার, উপজেলা আওয়াী লীগ নেতা আসাদ উল্লাহ, ভাটিপাড়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান শাহজাহান কাজী, ইউপি সদস্য মামুন চৌধুরী, ছামিন নুর, সমছুল ইসলাম, কলিম উদ্দিন ও কামনাশীষ রায় লিটন প্রমুখ।
গত ৭ জুন ভোর সাড়ে ৫টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের নাজিরবাজার এলাকায় ট্রাক ও পিকাপের মুখোমুখি সংঘর্ষে দিরাই উপজেলার ভাটিপাড়া গ্রামের ৯ জন এবং শান্তিগঞ্জ উপজেলার ৩ জন নির্মাণ শ্রমিক মারা যান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়