হাসপাতালে খালেদা জিয়া

আগের সংবাদ

অপরাধের স্বর্গরাজ্য রোহিঙ্গা ক্যাম্প

পরের সংবাদ

আলীকদম সেনা জোন : শিক্ষক-শিক্ষার্থী ও দরিদ্রদের মধ্যে আর্থিক সহায়তা

প্রকাশিত: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আলীকদম (বান্দরবান) প্রতিনিধি : আলীকদম সেনা জোন (৩১ বীর) বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী এবং গরিব ও দুস্থ পরিবারের মধ্যে আর্থিক সহায়তা দিয়েছে। গতকাল মঙ্গলবার সকালে সেনা জোনের হলরুমে আয়োজিত অনুষ্ঠানে এ সহায়তা দেয়া হয়। সহায়তার অংশ হিসেবে বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক-শিক্ষার্থী, গরিব-দুস্থ পরিবার, উপজাতীয় মুসলিম কল্যাণ সংস্থা এবং আলীকদম মুরং কমপ্লেক্সের ছাত্রছাত্রীদের খাবারের বিলসহ মোট ২৪ লাখ ৩০ হাজার ৫৩৬ টাকার আর্থিক অনুুদান দেয়া হয়েছে। সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আলীকদম জোনের কমান্ডার লে. কর্নেল মো. সাব্বির হাসান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আলীকদম সেনা জোনের পক্ষ থেকে অসহায়দের মধ্যে আর্থিক সহায়তা প্রদান ও উন্নয়নমূলক কাজ চলমান আছে এবং ভবিষ্যতেও থাকবে। সেই সঙ্গে আলীকদম জোনের আওতাধীন সব ক্যাম্পে অসহায়দের মধ্যে আর্থিক সহায়তা প্রদান, উন্নয়নমূলক কাজ এবং মেডিকেল ক্যাম্পের মাধ্যমে দুস্থদের বিনামূল্যে চিকিৎসা ও ওষুধ বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।
উল্লেখ্য, আলীকদম সেনা জোন প্রতিমাসেই এসব প্রতিষ্ঠানকে আর্থিক অনুদান দিয়ে থাকে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়