হাসপাতালে খালেদা জিয়া

আগের সংবাদ

অপরাধের স্বর্গরাজ্য রোহিঙ্গা ক্যাম্প

পরের সংবাদ

আনোয়ারুজ্জামানের কাক্সিক্ষত উন্নয়নের আশ্বাস : অপপ্রচারের অভিযোগ বাবুলের

প্রকাশিত: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৪, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট অফিস : সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে আওযামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী নগরবাসীকে কাক্সিক্ষত উন্নয়নের আশ্বাস দিয়েছেন। অন্যদিকে জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল অভিযোগ করেছেন, চারিদিকে লাঙ্গলের জোয়ার দেখে প্রতিপক্ষরা তার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে। গতকাল মঙ্গলবার নগরীর বিভিন্ন স্থানে গণসংযোগকালে তারা এসব কথা বলেন।
নগরীর রিকাবিবাজার এলাকায় গণসংযোগকালে আনোয়ারুজ্জামান চৌধুরী বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে পাঠিয়েছেন সিলেটবাসীর উন্নয়ন ও সেবার জন্য। আপনাদের কাছে আমি নৌকার জন্য ভোট প্রার্থনা করছি। আমার ওপর বিশ্বাস রাখুন, ইনশাল্লাহ কাক্সিক্ষত উন্নয়ন হবে। আওয়ামী লীগ উন্নয়নের দল। সরকার, বিশেষ করে শেখ হাসিনা সবসময় সিলেটের উন্নয়নের ব্যাপারে আন্তরিক।
এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সদস্য আজিজুস সামাদ ডন, মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খান, সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, আশফাক আহমদসহ প্রমুখ।
এদিকে নগরীর বন্দরবাজার এলাকায় গণসংযোগকালে মেয়র প্রার্থী নজরুল ইসলাম বাবুল বলেন, চারিদিকে লাঙ্গলের জোয়ার দেখে প্রতিপক্ষরা আমার বিরুদ্ধে অপপ্রচারে লিপ্ত রয়েছে। আমি জেল, জুলুম, নির্যাতন, গুম, খুনে ভয় পাই না। মহান রাব্বুল আলামীন আমাকে সাহায্য করবেন ইনশাআল্লাহ। আমার বিশ্বাস সব ষড়যন্ত্র উপেক্ষা করে আগামী ২১ জুনের নির্বাচনে লাঙ্গলের বিজয় হবেই।
তিনি বলেন, নির্বাচন কমিশন সিলেটে ভোটের পরিবেশ তৈরিতে ব্যর্থ হয়েছে। আমি বার বার অভিযোগ করা সত্ত্বেও নির্বাচন কমিশন সিলেট সিটি করপোরেশন নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরি করেননি। এতে আমি নির্বাচন নিয়ে শঙ্কিত আছি। গণসংযোগকালে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সিলেট জেলার শাখার সদস্য সচিব সাইফুদ্দিন খালেদসহ জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়