শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

লাইটার ‘চুরির’ অভিযোগ : শিশুকে মারধরে সাময়িক বরখাস্ত পুলিশ সদস্য

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : নগরের টাইগারপাসে লাইটার চুরির অভিযোগ তুলে শিশুকে মারধরের ঘটনায় পুলিশ সদস্য শওকতকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গতকাল রবিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে মারধরের একটি ভিডিও ছড়িয়ে পড়লে পুলিশের পক্ষ থেকে এ ব্যবস্থা নেয়া হয়। এদিন বেলা ১১টার দিকে ট্রাফিক বক্সের পাশে একটি দোকানে বাবু নামে এক শিশুকে মারধরের ঘটনা ঘটে। ১২ বছরের শিশুটি সেখানে দৈনিক মজুরির ভিত্তিতে কাজ করে। আর বরখাস্ত হওয়া কনস্টেবল শওকত সিএমপির ট্রাফিক বিভাগের র‌্যাকার চালক।
প্রত্যক্ষদর্শীরা জানান, দোকানে ঢুকে কনস্টেবল শওকত ওই শিশুকে একের পর এক থাপ্পড় দিতে থাকেন। এ সময় তার মুখে ছিল সিগারেট। শিশুটির কান্নাকাটি দেখে স্থানীয়রা তাকে থামতে বললেও তিনি শুনেননি। ওই এলাকার পাশের রেলওয়ে কলোনির বাসিন্দা শিশুটি বলছে, পুলিশ বক্স থেকে লাইটার নিয়ে আসার কথা বলে তাকে মারধর করেছে সেই পুলিশ সদস্য। তবে সে কোনো লাইটার আনেনি।
এই ঘটনার ৩০ সেকেন্ডের একটি ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ওই ভিডিওতে দেখা যায়, মুখে সিগারেট নিয়ে শিশুটির কলার চেপে ধরে বেধড়ক থাপড়াতে থাকেন ওই পুলিশ সদস্য। প্রত্যক্ষদর্শীরা তাকে বারবার থামতে বললেও তিনি শিশুটিকে একের পর এক থাপ্পড় দিতে থাকেন।
তবে কনস্টেবল শওকত বলেন, ওই ছেলেটার আগে থেকে চুরির অভ্যাস আছে। ট্রাফিক বক্স থেকে সে একটা লাইটার চুরি করে নিয়ে এসেছে। আগেও মোবাইল, চার্জারসহ অনেক কিছু চুরি করেছে। তার মাকে অনেকবার এই বিষয়ে বলা হয়েছে।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ-সিএমপির মিডিয়া এন্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপকমিশনার (এডিসি) স্পিনা রানী প্রামাণিক বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘ভিডিওটি নজরে আসার সঙ্গে সঙ্গে ওই অভিযুক্ত পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।’

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়