শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

বাউফলের ইউএনও ভারতে প্রশিক্ষণকালে মারা গেলেন

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

অতুল পাল, বাউফল (পটুয়াখালী) থেকে : ভারতে প্রশিক্ষণকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন পটুয়াখালীর বাউফল উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আল আমিন (৩৭)। গতকাল রবিবার বাংলাদেশ সময় দুপুর সোয়া ১টার দিকে ভারতের উত্তরাখণ্ড প্রদেশের মিশৌরিতে এক প্রশিক্ষণ কেন্দ্রে তিনি মারা যান। গত ৬ জুন প্রশিক্ষণের জন্য তিনি ভারত যান।
মো. আল আমিন ২০২১ সালের ৩১ অক্টোবর বাউফলে উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদান করেছিলেন। উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, প্রয়াত উপজেলা নির্বাহী অফিসারের বাড়ি বরগুনা জেলার আমতলী উপজেলার কুকুয়া ইউনিয়নের চুনাখালী গ্রামে। তার বাবা বীর মুক্তিযোদ্ধা হাসেম মাস্টার। তিনি দুই যমজ শিশু কন্যা সন্তানের জনক।
পটুয়াখালীর অতিরিক্ত জেলা প্রশাসক (এডিসি) শেখ আবদুল্লাহ আল সাদি ঘটনার সত্যতা স্বীকার করেন।

বলেন, বাউফলের উপজেলা নির্বাহী অফিসার ভারতে ট্রেনিংয়ে অবস্থানকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেছেন। পটুয়াখালী জেলা প্রশাসন সূত্র জানায়, প্রয়াত উপজেলা নির্বাহী অফিসার মো. আল আমিনের মরদেহ বাংলাদেশে নিয়ে আসার জন্য ভারতে বাংলাদেশ দূতাবাসের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ করা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়