শাহজালালে ১২ কোটি টাকার কোকেনসহ ভারতীয় গ্রেপ্তার

আগের সংবাদ

খুলনায় খালেকের হ্যাটট্রিক, বরিশালে খোকন : খুলনায় শান্তিপূর্ণ ভোট, উপস্থিতি কম > তালুকদার আবদুল খালেক ১,৫৪,৮২৫ ভোট, আবদুল আউয়াল ৬০,০৫৪ ভোট

পরের সংবাদ

ট্রাকের ধাক্কায় আহত রুবিনা

প্রকাশিত: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১২, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বিনোদন ডেস্ক : ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলো অভিনেত্রী রুবিনা দিলায়কের গাড়ির। একেবারে দুমড়ে-মুচড়ে গিয়েছে ‘বিগ বস ১৪’-এর বিজয়ী রুবিনার গাড়ি। এই দুর্ঘটনায় অভিনেত্রী মাথায় ও কোমরের নিচে আঘাত পেয়েছেন। দুর্ঘটনার খবর জানান অভিনেত্রীর স্বামী অভিনব শুক্লা। সঙ্গে সঙ্গেই হাসপাতালে নিয়ে যাওয়া হয় রুবিনাকে। রুবিনা টুইট করে লেখেন, ‘ঘটনার আকস্মিকতা এতটাই যে ধাতস্থ হতে পারছি না। মাথায় ও কোমরের নিচের অংশে আঘাত পেয়েছি। সব ধরনের পরীক্ষা-নিরীক্ষা হয়েছে। ভালো আছি। তবে যে ক্ষতি হওয়ার তা হয়ে গিয়েছে। ট্রাকচালকের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নিচ্ছি। সবাইকে বলব রাস্তায় চলাফেরা করার সময় সতর্ক থাকুন। নিজেদের সুরক্ষার কারণেই আইন মেনে চলুন।’ অভিনেত্রীর স্বামী অভিনেতা অভিনব লেখেন, ‘আমাদের সঙ্গে আজ যা হলো, কাল আপনাদের সঙ্গেও ঘটতে পারে। তবে রুবিনা এখন ভালো আছে।’ দুর্ঘটনার পর মুম্বাই পুলিশের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন এই তারকা দম্পতি। কিছুদিন আগেই মুম্বাই-পুনে হাইওয়েতে দুর্ঘটনার মুখে পড়েন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী স্নেহাল রাই। যদিও অভিনেত্রীর তেমন কোনো ক্ষতি হয়নি। গত কয়েক দিন ধরে লাগাতার পথ দুর্ঘটনার খবর মিলেছে। মৃত্যু হয়েছে এক দক্ষিণী সঞ্চালকের। গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় আরো এক দক্ষিণী পরিচালকেরও।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়