পেঁয়াজ-সবজির দামে স্বস্তি, মাছ চড়া

আগের সংবাদ

ভোটের জন্য প্রস্তুত খুলনা কার ভাগ্যে ছিঁড়বে শিকে

পরের সংবাদ

সুনামগঞ্জে পরিকল্পনামন্ত্রী : গণতন্ত্র বোঝেন না গ্রামের মানুষ, তারা চায় উন্নয়ন

প্রকাশিত: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মো. সাজ্জাদ হোসেন শাহ্ (সুনামগঞ্জ), ছায়াদ হোসেন সবুজ (শান্তিগঞ্জ), রিয়াজ রহমান (জগন্নাথপুর) থেকে : পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা গ্রামের মানুষকে ভালোবাসেন। গ্রামের মানুষের উন্নয়নে তিনি সুনামগঞ্জে বড়বড় প্রকল্প দিয়েছেন। বিপদে আপদে সবসময় তিনি হাওড়ের মানুষের পাশে আছেন। অনেকে আছে শুধু দূর থেকে গলাবাজি করে জনগণের পাশে আসে না। শুধু গণতন্ত্রের বুলি ছুড়ে। হাওড়াঞ্চলের মানুষ তাদের আর বিশ্বাস করে না। মানুষ তাদের প্রতিহত করেছে। গ্রামের মানুষ গণতন্ত্র বোঝেন না, তারা চায় উন্নয়ন। তারা সেতু চায়, সড়ক চায়, স্কুল চায়। গতকাল শনিবার সকালে সুনামগঞ্জ-সিলেট আঞ্চলিক মহাসড়কে ৫১ কোটি ৮৬ লক্ষ টাকা ব্যয়ে ৫০ কিলোমিটার দৃষ্টিনন্দন সদরপুর সেতু নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি। সুনামগঞ্জ জেলা প্রশাসক দিদারে আলম মোহাম্মদ মাকসুদ চৌধুরীর সভাপতিত্বে ও শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী (সিলেট জোন) মো. ফজলে রব্বে, তত্ত্বাবধায়ক প্রকৌশলী (সড়ক সার্কেল সিলেট) উৎপল সামন্ত, পুলিশ সুপার মোহাম্মদ এহসান শাহ্, সুনামগঞ্জ সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আশরাফুল ইসলাম প্রাং, পরিকল্পনামন্ত্রীর ছেলে শাদাত মান্নান অভি, উপবিভাগীয় প্রকৌশলী মো. সালাহ উদ্দিন সোহাগ, শান্তিগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আনোয়ার উজ জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি সিতাংশু শেখর ধর সিতু, সাধারণ সম্পাদক হাসনাত হোসেন, জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন প্রমুখ।
এরপর দুপুরে পরিকল্পনামন্ত্রী সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় নিরাপদ পানি সরবরাহ ও স্যানিটেশন ব্যবস্থা উন্নয়ন প্রকল্পের আওতায় দরিদ্র পরিবারের মাঝে গভীর নলকূপ ও টুইনটিপ ল্যাট্রিন বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে উপজেলার স্বরুপচন্দ্র মাঠে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারী প্রকৌশলী আব্দুর রবের সভাপতিত্বে ও যুবলীগ নেতা সাইফুল ইসলাম রিপনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি সিদ্দিক আহমেদ, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর সুনামগঞ্জের নির্বাহী কর্মকর্তা আবুল কাশেম, উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়