পেঁয়াজ-সবজির দামে স্বস্তি, মাছ চড়া

আগের সংবাদ

ভোটের জন্য প্রস্তুত খুলনা কার ভাগ্যে ছিঁড়বে শিকে

পরের সংবাদ

বেঙ্গালুরুর মেয়ের শাড়ি চমক!

প্রকাশিত: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

১০-১৫ মিনিটেও শাড়ি পরাতে পারেন তিনি। এই কয়েক মিনিটের জন্যই নেন ৪০ হাজার থেকে ২ লাখ টাকা। বলিউডের জমকালো জগতের অনেক তারকার চমৎকার শাড়ি পরানোর তিনি নেপথ্য তারকা।
বলছি বেঙ্গালুরুর মেয়ে ডলি জৈন-এর কথা। রপ্ত করেছেন শাড়ি পরানোর ৩২৫টি কৌশলও। ২০১১ সালে ১৮ দশমিক ৫ সেকেন্ডে শাড়ি পরিয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে নিজের নাম ওঠানোর পর সে এই শিল্পকে পেশায় পরিণত করার সিদ্ধান্ত নিলেন ডলি জৈন। জানা গেছে, সুন্দরভাবে শাড়ি পরার জন্য ক্যাটরিনা, দীপিকা পাড়ুকোন থেকে সারা আলি খান সব তারকাই তাঁর কাছে ধরনা দেন। তিনি জানান, যে পোশাকটি পরিয়ে এত এত টাকা উপার্জন করছেন, সেই শাড়ি একসময় সহ্যই করতে পারতেন না ডলি জৈন। বিয়ের পর তাই খালি কুর্তা পরতে চাইতেন। কিন্তু শাশুড়ির কারণে শাড়ি পরে থাকতে হতো সব সময়। ধীরে ধীরে শাড়ির প্রেমে পড়ে যান। তখন প্রতিদিন সকালে তার শাড়ি পরতেই লাগত কমপক্ষে ৪৫ মিনিট। একসময় যে শাড়িকে মন থেকে অপছন্দ করতেন, ১০-১৫ মিনিটে এখন সেই পোশাক পরিয়েই লাখ লাখ টাকা উপার্জন করছেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়