পেঁয়াজ-সবজির দামে স্বস্তি, মাছ চড়া

আগের সংবাদ

ভোটের জন্য প্রস্তুত খুলনা কার ভাগ্যে ছিঁড়বে শিকে

পরের সংবাদ

বুড়িগঙ্গা থেকে স্কুল শিক্ষার্থীর লাশ উদ্ধার

প্রকাশিত: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর কামরাঙ্গীচরের খোলামুড়া এলাকায় বুড়িগঙ্গা নদী থেকে এক স্কুলশিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই শিক্ষার্থীর নাম ইয়াসমিন মাহমুদ মাহিম (১৫)। সে স্থানীয় একটি কিন্ডারগার্টেন স্কুলের ১০ শ্রেণির শিক্ষার্থী। গতকাল শনিবার সকালে স্থানীয়রা নদীতে লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে নৌপুলিশের বসিলা ফাঁড়ির সদস্যরা এসে লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।
নিহতের মামা রেজাউল করিম সোহাগ জানান, মায়ের কাছে চুল কাটার কথা বলে গত শুক্রবার বাসা থেকে বের হয় মাহিম। এরপর থেকে সে নিখোঁজ ছিল। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও না পেয়ে কামরাঙ্গীরচর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন তারা। তিনি আরো জানান, চুল কাটা শেষে আজিমপুরে মাহিমের এক বন্ধুর বাসায় মিলাদে যাওয়ার কথা ছিল। কিন্তু সেখানে সে যায়নি। গতকাল ভোরে নদীতে লাশ ভেসে থাকার খবর পেয়ে খোলামুড়া ঘাট এলাকায় গিয়ে মাহিমের লাশ শনাক্ত করেন তারা। তার শরীর ও মুখে কাদা লাগানো থাকলেও শরীরে আঘাতের চিহ্ন চোখে পড়েনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়