পেঁয়াজ-সবজির দামে স্বস্তি, মাছ চড়া

আগের সংবাদ

ভোটের জন্য প্রস্তুত খুলনা কার ভাগ্যে ছিঁড়বে শিকে

পরের সংবাদ

বাফওয়ার ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

প্রকাশিত: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ বিমান বাহিনী মহিলা কল্যাণ সমিতি (বাফওয়া) এর ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী গতকাল শনিবার ঢাকায় অবস্থিত বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বাশার-এর শাহীন হলে অনুষ্ঠিত হয়। আইএসপিআর
প্রধানমন্ত্রীর ‘রূপকল্প-২০৪১’-এর সঙ্গে সামঞ্জস্য রেখে শিক্ষা, চিকিৎসা ও কর্মসংস্থানের লক্ষ্যে বর্তমান বাফওয়া সভানেত্রী অতি অল্প সময়ে বিশেষ শিশুদের জন্য স্কুল, বাফওয়া ইন্ডাস্ট্রিয়াল হোম প্রতিষ্ঠা, প্রথমবারের মতো অবসরপ্রাপ্ত বিমান সেনাদের পতœীসহ বিমান বাহিনীর সব নি¤œআয়ের জনগোষ্ঠীর জন্য বিনামূল্যে সার্বজনীন চিকিৎসাসেবা নিশ্চিতসহ বর্তমানে ১৮টি বড় ধরনের প্রকল্প বাস্তবায়ন করেছেন। পাশাপাশি ব্যাপক সেবামূলক কর্মকাণ্ডে অংশগ্রহণের মাধ্যমে এটি একটি রাষ্ট্রীয় সেবামূলক প্রতিষ্ঠানে পরিণত হয়েছে।
বাফওয়ার এই ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বাফওয়ার সভানেত্রী তাহমিদা হান্নান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে র‌্যালিতে অংশগ্রহণ, বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন।
বাফওয়ার সদস্যদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাফওয়ার অন্যান্য আঞ্চলিক এবং উপআঞ্চলিক শাখাসমূহেও যথাযোগ্য উৎসাহ-উদ্দীপনার সঙ্গে দিবসটি উদযাপন করা হয়। প্রধান অতিথি তার বক্তব্যে বাফওয়া একটি আন্তর্জাতিক সেবামূলক সংগঠনে পরিণত হবে- এই আশাবাদ ব্যক্ত করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়