পেঁয়াজ-সবজির দামে স্বস্তি, মাছ চড়া

আগের সংবাদ

ভোটের জন্য প্রস্তুত খুলনা কার ভাগ্যে ছিঁড়বে শিকে

পরের সংবাদ

নার্স সেজে চুরি : অবশেষে মায়ের কোলে ফিরল নবজাতক

প্রকাশিত: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১১, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোর সদর হাসপাতাল থেকে চুরি যাওয়া নবজাতককে (কন্যা শিশু) উদ্ধার করে তার মায়ের কাছে ফেরত দেয়া হয়েছে। গতকাল শনিবার সকাল ৮টার দিকে কুষ্টিয়ার খাজানগর এলাকার একটি বাড়ি থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। এ ঘটনায় দুই নারীকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন- নাটোর শহরের চকবৈদ্যনাথ এলাকার আরিফুল ইসলামের স্ত্রী ছদ্মবেশী নার্স মোছা. কাজলী ও কুষ্টিয়ার খাজানগর এলাকার সাইফুল ইসলামের স্ত্রী (শিশুটির ক্রেতা) কাজলী খাতুন। এর আগে গত শুক্রবার দুপুর পৌনে ১২টার দিকে নাটোর সদর হাসপাতালের গাইনি ওয়ার্ডে এই নবজাতক চুরির ঘটনা ঘটে।শনিবার দুপুরে নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে নাটোর পুলিশ সুপার সাইফুর রহমান জানান, গত বৃহস্পতিবার ভোরে নলডাঙ্গা উপজেলার খাজুরা মহিষডাঙ্গা গ্রামের মাহফুজুর রহমানের স্ত্রী হাসনাহেনার প্রসব বেদনা উঠে। সকাল সাড়ে ৭টার দিকে তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিন বেলা ১১টার দিকে হাসনাহেনার একটি মেয়ে হয়। শুক্রবার সকালে শিশুটিকে তার দাদি খাইরুন নাহার কোলে নিয়েছিলেন। দুপুর ১২টার দিকে নার্সের পোশাক পরিহিত এক নারী ডাক্তার দেখানোর কথা বলে শিশুটিকে তার দাদির কোল থেকে নিয়ে যায়। দীর্ঘ সময় ওই নার্স ফিরে না আসায় স্বজনরা শিশুটির খোঁজ করতে থাকেন।

পুরো হাসপাতাল চত্বরে ওই নারীকে আর খুঁজে পাওয়া যায়নি।
তিনি আরো বলেন, এ ঘটনায় থানায় মামলা করেন বাবা মাহফুজুর রহমান। পরে তথ্য প্রযুক্তির সহায়তায় বিভিন্ন স্থানে অভিযান চলিয়ে নাটোর শহরের চকবৈদ্যনাথ এলাকার আরিফুল ইসলামের স্ত্রী ছদ্মবেশী নার্স মোছা. কাজলীকে গ্রেপ্তার করে পুলিশ। তার দেয়া তথ্যমতে কুষ্টিয়ার খাজানগর এলাকায় অভিযান চালিয়ে সাইফুল ইসলামের স্ত্রী মোছা. কাজলী খাতুনকে গ্রেপ্তারসহ চুরি যাওয়া শিশুটিকে উদ্ধার করে নাটোর সদর থানা পুলিশ। মাত্র ৮ হাজার টাকার বিনিময়ে এই চুরির ঘটনা ঘটে। গ্রেপ্তার মোছা. কাজলী খাতুন দীর্ঘদিন ধরে নিঃসন্তান ছিলেন। উদ্ধারকৃত শিশুটিকে তার মায়ের কোলে ফিরিয়ে দেয়া হয়েছে। এছাড়া গ্রেপ্তারকৃত দুই নারীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়