তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

হয়রানির মামলা প্রত্যাহার দাবি : সাঁথিয়ায় মানববন্ধন

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সাঁথিয়া (পাবনা) প্রতিনিধি : পাবনার সাঁথিয়ায় পৌরসভার প্যানেল মেয়রসহ ৪০ জন নারী পুুরুষের বিরুদ্ধে মিথ্যা ও হয়রানিমূলক মামলার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন করেছেন ভুক্তভোগী এলাকাবাসী। গতকাল শুক্রবার দুপুরে সাঁথিয়া প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধন করেন তারা।
সাঁথিয়া থানার মামলা সূত্রে জানা যায়, সাঁথিয়া উপজেলার আরাজি গোপিনাথপুর গ্রামের মৃত লোকমান হোসেনের স্ত্রী, পুত্র, কন্যা ও পুত্রবধূদের মধ্যে দীর্ঘদিন ধরে সম্পত্তি নিয়ে পারিবারিকভাবে বিরোধ চলে আসছে। এরই জের ধরে পরিবারের সদস্যদের মধ্যে মামলা মোকদ্দমা চলছে। গত ২০ মে মৃত লোকমান হোসেনের ছোট ছেলে শান্তর স্ত্রী বেনজির আক্তারকে অপহরণ ও তার স্বামী শান্তকে খুনের উদ্দেশ্যে বাড়িতে আক্রমণের অভিযোগে ১৫ জনকে আসামি করে থানায় মামলা করেন বেনজির আক্তার। এ ঘটনার জের ধরে পরবর্তীতে বেনজির আক্তার তার বোন সালমা খাতুনকে মারপিটের অভিযোগ করেন। এ ঘটনায় তার বোন সালমা খাতুন বাদী হয়ে গত ৮ জুন ২৫ জনকে আসামি করে আরেকটি মামলা দায়ের করেন। মামলা দুটিতে সাঁথিয়া পৌরসভার প্যানেল মেয়রসহ গ্রামের ৪০ জন নিরীহ বৃদ্ধ নারী-পুরুষকে আসামি করা হয়েছে বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা।
এলাকাবাসী অভিযোগ করে বলেন, থানা পুলিশ কোনো প্রকার তদন্ত ছাড়াই মামলা নেয়ায় গ্রামবাসীর মধ্যে ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। মানববন্ধনে মামলার আসামি সাঁথিয়া পৌরসভার প্যানেল মেয়র আব্দুল হামিদ ব্যাপারি, শাহনাজ বেগম, আজিজুল মোল্লা, ওহাব আলী, বাছেদ প্রামানিক ও মুর্শিদা খাতুন জানান, থানা পুলিশ তদন্ত না করেই আমাদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। আমরা মিথ্যা মামলা প্রত্যাহারসহ এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। সেই সঙ্গে মামলার সুষ্ঠু তদন্তের দাবি জানাই। তারা আরো জানান, মামলার বাদীদ্বয় এলাকার ধুর্ত প্রকৃতির লোক। তাঁরা বিভিন্ন সময় বিভিন্ন জনের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে এলাকাবাসিকে হয়রানি করে থাকেন। তাদের বিরুদ্ধে নানা অপকর্মের দৃষ্টান্ত আছে। সাঁথিয়া থানার ওসি রফিকুল ইসলাম জানান, এ বিষয়ে তদন্ত করে মামলা রুজু করা হয়েছে। এ ব্যাপারে শুক্রবার উভয় পক্ষের মধ্যে মিমাংশার জন্য থানায় ডাকা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়