তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

সীতাকুণ্ড : বিপুল হেরোইনসহ আটক বাসচালক ও হেলপার

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সীতাকুণ্ড (চট্টগ্রাম) প্রতিনিধি : সীতাকুণ্ডে বাসে অভিযান চালিয়ে ২ কেজি হেরোইন জব্দ এবং চালক ও হেলপারকে আটক করা হয়েছে। গতকাল শুক্রবার ভোর ৫টার দিকে উপজেলার সোনাইছড়ি এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সুপার সনি নামের একটি বাসে এ অভিযান চালানো হয়।
জানা যায়, গোপন তথ্যের ভিত্তিতে কুষ্টিয়া থেকে চট্টগ্রামগামী সুপার সনি পরিবহনের একটি বাসে অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। এ সময় বিজিবি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহায়তায় একটি ব্যাগ থেকে ব্রাউন পেপারব্যাগে মোড়ানো ছোট ছোট ১১টি পলিপ্যাকেট থেকে এই হেরোইনগুলো জব্দ করা হয়েছে।
সীতাকুণ্ড উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহাদাত হোসেন বলেন, উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য দুই কোটি টাকা। ব্যাগটি কার তাৎক্ষণিকভাবে শনাক্ত করা যায়নি। বাসের চালক ও সহযোগীসহ বাসটি জব্দ করা হয়েছে।
অভিযানে উপস্থিত ছিলেন- মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রামের উপপরিচালক মুকুল জ্যোতি চাকমা ও সীতাকুণ্ড সার্কেলের পরিদর্শক এস এম আলম, বিজিবি ও সীতাকুণ্ড মডেল থানার সদস্যরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়