তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

লৌহজংয়ে আগুনে পুড়ল বাড়ি

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

লৌহজং (মুন্সীগঞ্জ) প্রতিনিধি : মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার কনকসার ইউনিয়নের দক্ষিণ মশদগাঁও গ্রামের মৃত মো. হাসান শেখের ছেলে মো. নফারহাত শেখের বাড়িতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সংবাদ পেয়ে দ্রুত উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আব্দুল মতিনের নেতৃত্বে ১৫ জন সদস্য এক ঘণ্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনে। ফায়ার সার্ভিসের বরাতে জানা যায়, আনুমানিক ১৫ লাখ টাকার মালামাল ক্ষতি হয়েছে। ৫০ লাখ টাকার মালামাল রক্ষা করা হয়েছে। মো. নফারহাত শেখ বলেন, বৃহস্পতিবার ভোর আনুমানিক সাড়ে ৪টার দিকে আগুন লাগে। প্রতিবেশী ও ফায়ার সার্ভিসের টিম এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তিনি আরো বলেন, আগুনের সূত্রপাত কীভাবে হয়েছে তা বলতে পারছি না।
উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার (ভারপ্রাপ্ত) আব্দুল মতিন জানান, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে প্রায় এক ঘণ্টা পর আগুন নিয়ন্ত্রণে আনি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে আগুনের সূত্রপাত হয়। এতে আনুমানিক ১৫ লাখ টাকার মালামাল পুড়ে গেছে এবং ৫০ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়