তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

মোল্লাহাট : ব্যাপ্টিস্টের উদ্যোগে মাছের পোনা বিতরণ

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মোল্লাহাট (বাগেরহাট) প্রতিনিধি : মোল্লাহাটে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্যাপ্টিস্টের উদ্যোগে মাছের পোনা ও মাছের খাবার বিতরণ করা হয়েছে। গত বৃহস্পতিবার বিকালে কোদালিয়া ইউনিয়নের চাউলটুরী মাধ্যমিক বিদ্যালয় মাঠে ব্যাপ্টিস্ট এইড বিবিসিএফ এর মোল্লাহাট শিশু, যুব ও সমাজ উন্নয়ন প্রকল্পের উদ্যোগে, ট্রান্সফর্ম এইড ইন্টারন্যাশনাল ও অস্ট্রেলিয়ান এইড এর আর্থিক সহায়তায় কোদালিয়া ও আটজুড়ী ইউনিয়নের ৫০ জন প্রশিক্ষণ প্রাপ্ত মৎস্য চাষিদের মাঝে রুই মাছের পোনা ও মাছের খাবার বিতরণ করা হয়েছে।
বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন- উপজেলা চেয়ারম্যান শাহীনুল আলম ছানা। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার খন্দকার রবিউল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন কৃষি কর্মকর্তা অনিমেষ বালা, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মো. আব্দুস সালাম, ইউপি চেয়ারম্যান শেখ রফিকুল ইসলাম ও মো. মনিরুজ্জামান মিয়া। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন প্রকল্প ব্যবস্থাপক রিচার্ড স্বপন দাস।
উপস্থিত ছিলেন সহকারী কৃষি কর্মকর্তা প্রশান্ত বিশ্বাস, মোল্লাহাট প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী মোহন, হিসাবরক্ষক জন পল কর্মকার, লাভলীহুড সুপারভাইজার যোহন বিশ্বাস, সহায়ক সুজন সরকারসহ উক্ত সংগঠনের সহায়ক ও সদস্যরা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়