তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

মঠবাড়িয়া : ১০ দিনেও উদ্ধার হয়নি অপহৃত স্কুলছাত্রী

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : মঠবাড়িয়ায় এসএসসি পরীক্ষায় অংশ নিতে যাওয়ার পথে এক স্কুলছাত্রীকে অপহরণের ১০ দিনেও উদ্ধার করতে পারেনি পুলিশ। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় গত ৩১ মে তাকে অপহরণ করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে।
এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে গত ১ জুন মঠবাড়িয়া থানায় তরিকুল ইসলামসহ ৪ জনের নামোল্লেখ করে এবং ও অজ্ঞাত আরো ৬ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।
মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার বাঁশবুনিয়া গ্রামের স্থানীয় একটি মাধ্যমিক বিদ্যালয়ের ওই ছাত্রী চলমান এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল। গত ৩১ মে পরীক্ষা দিতে রওনা হলে ভাণ্ডারিয়া উপজেলার ইকরী গ্রামের আনসার মুন্সির ছেলে তরিকুল ইসলামের নেতৃত্বে একদল দৃর্বৃত্ত ওই ছাত্রীকে অপরহণ করে নিয়ে যায়। ছাত্রীর স্বজনরা জানান, তরিকুল দীর্ঘদিন ধরে প্রেমের প্রস্তাব দেয়ার পাশাপশি ওই স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করে আসছিল। প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে অপহরণ করা হয়েছে।
মঠবাড়িয়া থানার ওসি মো. কামরুজ্জামান তালুকদার বলেন, অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে। ইতোমধ্যে কামাল মুন্সী নামে একজনকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়