তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

পঞ্চগড়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায়

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ে গত এক মাসেও দেখা মেলেনি বৃষ্টির। বৃষ্টিপাত না হওয়ায় পঞ্চগড়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করেছেন মুসল্লিরা। গতকাল শুক্রবার সকাল ৯টার দিকে পঞ্চগড় কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে পঞ্চগড় কেন্দ্রীয় মসজিদের পরিচালনা পর্ষদের সভাপতি ও সাবেক পৌর মেয়র তৌহিদুল ইসলাম এই নামাজের আয়োজন করেন। পঞ্চগড় কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি আ ন ম আব্দুল করিম ইসতিসকার নামাজে ইমামতি করেন।
এ সময় পঞ্চগড় বাজার জামে মসজিদের পেশ ইমাম ওমর ফারুক, হাফেজমীর মোর্শেদ তুহিন এবং স্থানীয়ওলামায়ে কেরামসহ জেলা শহরের বিভিন্ন এলাকার তিন শতাধিক মুসল্লি এই নামাজে অংশ নেন। নামাজ শেষে বিশেষ খোতবার পর বৃষ্টির জন্য কেঁদে কেঁদে মোনাজাত করা হয়। তীব্র তাপদাহে এই বৈশাখে জনজীবনে দুর্ভোগ নেমে এসেছে পঞ্চগড়ে। রোদের তীব্র গরমে অতিষ্ঠ জেলার মানুষজন। বৃষ্টির আশায় এই ইসতিসকার নামাজের আয়োজন করা হয়।
পঞ্চগড় কেন্দ্রীয় জামে মসজিদের খতিব মুফতি আ ন ম আব্দুল করিম বলেন, মহান আল্লাহর কাছে আমরা দুহাত তুলে কেঁদে কেঁদে মোনাজাত করেছি। মহান মালিকের কাছে এই খরতাপ ও তীব্র গরমের হাত থেকে রেহাই পেতে বৃষ্টি প্রার্থনা করেছি। নিশ্চয়ই মহান আল্লাহ আমাদের কথা শুনবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়