তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

তিতাসে মানববন্ধন : আওয়ামী লীগ নেতার মুক্তি দাবি

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:৪৭ পূর্বাহ্ণ

দাউদকান্দি ও তিতাস (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার তিতাস উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সোহেল শিকদারের মুক্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করা হয়েছে।
গতকাল শুক্রবার সকাল ১০টায় তিতাস উপজেলা আওয়ামী লীগের ব্যানারে গৌরীপুর-হোমনা সড়কের গাজীপুর এলাকায় এ মানববন্ধনে উপজেলা আওয়ামী লীগ, মহিলা লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও বীর মুক্তিযোদ্ধাসহ কয়েক হাজার নেতাকর্মী অংশগ্রহণ করেন।
পরে গাজীপুর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন- কুমিল্লা উত্তর জেলা আ.লীগ সদস্য রাজা মিয়া সওদাগড়, তিতাস উপজেলা আ.লীগের সহসভাপতি শাহ আলম শান্তি, দপ্তর সম্পাদক মীর শওকত লিটন, সদস্য লেয়াকত আলী মেম্বার, রাজধানীর লালবাগ থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নূরে আলম জিকু, কড়িকান্দি সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর রহমান ভূইয়া, তিতাস কঙ্গবন্ধু পরিষদের সভাপতি মো. মাহফুজ শিকদার, জেলা শ্রমিক লীগ সাধারণ সম্পাদক শের-ই-আলম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা মেহেরাব শিকদার সবুজ প্রমুখ।
বক্তারা বলেন, রাজনৈতিক প্রতিহিংসা ও ষড়যন্ত্রমূলকভাবে শাহিনুল ইসলাম সোহেল শিকদারকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। ওই মামলায় সোহেল শিকদার কারাগারে আছেন। মামলা থেকে অব্যাহতি দিয়ে নিঃশর্ত মুক্তির দাবি জানান মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণকারী বক্তারা।
উল্লেখ্য, গত ৩০ এপ্রিল রাতে আলোচিত যুবলীগ নেতা জামাল হত্যা মামলায় কারাগারে আছেন সোহেল শিকদার। ওই মামলায় তাকে ৪ নম্বর আসামি করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়