তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

চৌদ্দগ্রামে গাড়িচাপায় গার্মেন্টস কর্মী নিহত

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি : ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চৌদ্দগ্রামে অজ্ঞাত গাড়ি চাপায় ফারুক হোসেন (২৫) নামের এক গার্মেন্টস কর্মী নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকালে মহাসড়কের উপজেলার নালঘর রাস্তার মাথা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত ফারুক গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ থানায় দক্ষিণ শ্রীপুর গ্রামের নিয়াজ মণ্ডলের ছেলে। সে উপজেলার ছুপুয়া আমির শার্ট গার্মেন্টসে চাকরি করেতেন। মিয়াবাজার হাইওয়ে থানার ওসি এস এম লোকমান হোসাইন দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান শুক্রবার সকালে ফারুক প্রতিদিনের মতো মহাসড়কের পাশ দিয়ে তার কর্মস্থল আমির শার্ট গার্মেন্টসে যাচ্ছিল। পথিমধ্যে পিছন থেকে আসা অজ্ঞাত গাড়ি চাপা দিলে সে ঘটনাস্থলেই মারা যায়। তিনি আরো বলেন, সুরতহাল ও আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়