তারেক-জোবায়দার বিরুদ্ধে আরো তিন ব্যাংকারের সাক্ষ্য

আগের সংবাদ

বিপাকে রোহিঙ্গারা, বিপাকে বাংলাদেশ : ভূ-রাজনীতির গ্যাঁড়াকলে কমল খাদ্য সহায়তা > এক বেলা খাবারের জন্য মাথাপিছু বরাদ্দ কমে ৯ টাকা

পরের সংবাদ

কটিয়াদী : হাওড়ে গরু আনতে গিয়ে বজ্রপাতে তরুণ নিহত

প্রকাশিত: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১০, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কটিয়াদীতে হাওড় থেকে গরু আনতে গিয়ে বজ্রপাতে মো. আজিম (১৮) নামে এক তরুণের মৃত্যু হয়েছে। গতকাল শুক্রবার সকালে উপজেলার করগাঁও ইউনিয়নের পৈতান হাওড় থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
নিহত আজিম উপজেলার করগাঁও ইউনিয়নের পালঙ্করহাটি গ্রামের এনার মিয়ার ছেলে। স্থানীয় সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার বিকালে বজ্রসহ বৃষ্টিপাত শুরু হলে আজিম পৈতান হাওড়ে গরু আনতে যান। সন্ধ্যায় গরু বাড়িতে এলেও আজিম ফিরে আসেননি। এরপর থেকে তাকে খুঁজতে থাকেন স্বজনরা। গতকাল শুক্রবার সকালে খুঁজতে হাওড়ে গেলে সেখানে তার পোড়া মরদেহ পড়ে থাকতে দেখা যায়। করগাঁও ইউপি চেয়ারম্যান মো. নাদিম মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আজিমের শরীরের বেশ কিছু অংশ পুড়ে গেছে। বজ্রপাতে মারা গেছেন বলে স্বজন ও স্থানীয়রা জানিয়েছেন।
কটিয়াদী থানার ওসি এসএম শাহাদত হোসেন বলেন, সংবাদ পেয়ে ঘটনাস্থলে যাই। আজিম বজ্রপাতে মারা গেছে। তার শরীরের কিছু অংশ পুড়ে গেছে। পরিবারের মাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়