নম্বর জালিয়াতির অভিযোগ : নজরুল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রককে হাইকোর্টে তলব

আগের সংবাদ

ভোটের হাওয়া কোন দিকে? বরিশালে চার প্রার্থীর মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতার আভাস

পরের সংবাদ

শিবগঞ্জ : স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ

প্রকাশিত: জুন ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি : শিবগঞ্জে সিহাব আলী (১৬) নামে এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গত বুধবার সন্ধ্যায় উপজেলার দুর্লভপুর ইউনিয়নের শেরপুর ভাণ্ডার মহলদারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত স্কুলছাত্র উপজেলার বেইলি ব্রিজ সংলগ্ন এলাকার গঙ্গারামপুর গ্রামের শামসুদ্দিনের ছেলে। সে দুর্লভপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র ছিল।
প্রত্যক্ষদর্শীরা জানায়, গত বুধবার সকালে সিহাব পার্শ্ববর্তী শেরপুর ভাণ্ডার গ্রামে বাইসাইকেল নিয়ে ঘুরতে যায়।
এ সময় সেখানকার কয়েকজন যুবকের সঙ্গে তার বাগবিতণ্ডা হয়। পরে বিকালে তারা সিহাবকে ফের শেরপুর ভাণ্ডার গ্রামের মহলদার পাড়া এলাকায় দেখতে পান। এ সময় তাকে পিটিয়ে হত্যা করে শেরপুর ভাণ্ডার গ্রামের কয়েকজন যুবক।
নিহতের বড় ভাই সামাদ উদ্দিন জানান, সিহাব রাস্তা দিয়ে যাওয়ার সময় সোহেল ও তার ভাই ইব্রাহিম এবং নাহিদ রাস্তায় ব্যারিকেড দিয়ে তার ওপর হামলা চালায়। হামলায় মাথায় অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।
এ বিষয়ে শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহমেদ বলেন, খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়