নম্বর জালিয়াতির অভিযোগ : নজরুল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রককে হাইকোর্টে তলব

আগের সংবাদ

ভোটের হাওয়া কোন দিকে? বরিশালে চার প্রার্থীর মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতার আভাস

পরের সংবাদ

রাণীনগর : ছাত্রীকে জড়িয়ে কুৎসা, শিক্ষকের আত্মহত্যা

প্রকাশিত: জুন ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

আত্রাই (নওগাঁ) প্রতিনিধি : ছাত্রীকে জড়িয়ে কুৎসা রটানো সইতে না পেরে রাণীনগর মাদ্রাসার শিক্ষক হারুন অর রশিদ (৫৫) ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় আদমদীঘির কলাবাড়িয়ায় এ ঘটনা ঘটে।
নিহত শিক্ষক হারুন অর রশিদ রাণীনগর উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আজাহার শেখের ছেলে এবং রাণীনগর আল আমিন দাখিল মাদ্রাসার শরীরচর্চা শিক্ষক ছিলেন। এ ঘটনায় সান্তাহার রেলওয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে।
হারুন অর রশিদের ভাতিজা আব্দুল মালেক জানান, তার চাচা রশিদকে এক ছাত্রীর সঙ্গে জড়িয়ে অশোভন আচরণ করার অপবাদ প্রচার করা হয়। এরপর বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষ তদন্ত করলে তিনি নির্দোষ প্রমাণিত হন। এই মিথ্যা অপবাদ সইতে না পেরে তিনি ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, ওই শিক্ষক রেললাইনের পাশে ব্যাগ নিয়ে পানি পান করার সময় ট্রেন আসতে দেখে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। সান্তাহার রেলওয়ে থানার উপপরিদর্শক বাশার বলেন, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন, তা তদন্ত সাপেক্ষে বলা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়