নম্বর জালিয়াতির অভিযোগ : নজরুল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রককে হাইকোর্টে তলব

আগের সংবাদ

ভোটের হাওয়া কোন দিকে? বরিশালে চার প্রার্থীর মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতার আভাস

পরের সংবাদ

প্রেমে সম্মতি না দেয়ায় ছাত্রীকে ছুরিকাঘাত : গ্রেপ্তার নেই তিন দিনেও

প্রকাশিত: জুন ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

তৈয়বুর রহমান, কুড়িগ্রাম থেকে : প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় এক স্কুলছাত্রীকে ছুরিকাঘাত করেছে দুই যুবক। গত মঙ্গলবার কুড়িগ্রামের ভুরুঙ্গামারী উপজেলার ধলডাঙ্গা বাজারের এ ঘটনায় মামলা হলেও কোনো আসামি গ্রেপ্তার হয়নি।
দেরিতে পাওয়া তথ্যে জানা গেছে, উপজেলার ধামেরহাট গ্রামের জহির উদ্দিনের ছেলে কাজল মিয়া ছাত্রীটিকে স্কুলে আসা-যাওয়ার পথে প্রেমের প্রস্তাব দিয়ে আসছে। কাজল তার সহযোগী উত্তর ছাট গোপালপুর গ্রামের মনজুর আলমের ছেলে মাসুদ রানাকে নিয়ে গত সোমবার বাড়িতে গিয়ে অন্য কোথাও বিয়েতে রাজি না হওয়ার জন্য হুমকি দেন। গত মঙ্গলবার ছাত্রীটি স্কুল থেকে ফেরার সময় কাজল ও মাসুদ রানা ফের প্রেমের প্রস্তাব দেন। রাজি না হওয়ায় কাজল তার মুখ চেপে ধরে তুলে নেয়ার চেষ্টা করেন। এক পর্যায়ে মাসুদ রানা চাকু দিয়ে এলোপাতাড়ি আঘাত করেন। আশপাশের লোকজন ছুটে এলে মোটরসাইকেলে তারা পালিয়ে যান।
রাফেল রানা নামে একজন প্রত্যক্ষদর্শী বলেন, আর্তচিৎকার শুনে আমরা কয়েকজন ছুটে গেলে ২ যুবক পালিয়ে যায়। এ সময় ছাত্রীটি রাস্তায় পড়ে গিয়ে সংজ্ঞা হারিয়ে ফেলে। ছুরির আঘাতে দুই হাতে জখম হওয়ায় তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় ওই রাতেই ছাত্রীর দাদি কাজল ও মাসুদ রানার বিরুদ্ধে থানায় অভিযোগ দেন। তবে গতকাল এ রিপোর্ট লেখার সময় পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি। ভুরুঙ্গামারী থানার ওসি নজরুল ইসলাম বলেন, আসামি গ্রেপ্তারের চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়