নম্বর জালিয়াতির অভিযোগ : নজরুল বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রককে হাইকোর্টে তলব

আগের সংবাদ

ভোটের হাওয়া কোন দিকে? বরিশালে চার প্রার্থীর মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বিতার আভাস

পরের সংবাদ

আখাউড়া : সার্ভার জটিলতায় সাড়ে ৬ ঘণ্টা বন্ধ ইমিগ্রেশন

প্রকাশিত: জুন ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া ও আখাউড়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশনে সার্ভার জটিলতায় সাড়ে ৬ ঘণ্টা কার্যক্রম ব্যাহত হয়েছে। এ সময় ভারত-বাংলাদেশের যাত্রী পারাপার বন্ধ থাকে। এতে তীব্র গরমে চরম দুর্ভোগে পড়ে প্রায় সাড়ে তিনশ যাত্রী।
গতকাল বৃহস্পতিবার সকাল ৬টায় হঠাৎ করে সার্ভারে জটিলতা দেখা দেয়। এ সময় ইমিগ্রেশনের কার্যক্রম বন্ধ থাকে। পরে দুপুর সাড়ে ১২টার দিকে সার্ভারের কার্যক্রম স্বাভাবিক হওয়ায় ফের যাত্রী পারাপার শুরু হয়।
আখাউড়া ইমিগ্রেশন সূত্র জানায়, সকাল ৬টায় ইমিগ্রেশন কার্যক্রম শুরু হওয়ার পাঁচ মিনিট পর সার্ভার জটিলতা দেখা দেয়। এতে বাংলাদেশ থেকে ভারতগামী যাত্রী ও ভারত থেকে বাংলাদেশগামী যাত্রীরা আটকা পড়ে।
ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন জানান, সার্ভারের কার্যক্রমটি ঢাকা থেকে নিয়ন্ত্রিত হয়ে থাকে। সার্ভারে সমস্যা দেখা দেয়ার বিষয়টি ঊধ্বর্তন কর্তৃপক্ষকে জানানো হলে দুপুরের দিকে ইমিগ্রেশনের কার্যক্রম স্বাভাবিক হয়।

বর্তমানে দুই দেশের যাত্রী পারাপার স্বাভাবিক রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়