কনস্টেবল বাদল হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ড

আগের সংবাদ

দুর্ভোগের অবসান চান নগরবাসী : সুপেয় জলের তীব্র সংকট জলজটের খুলনায়

পরের সংবাদ

নগরবাসীর সেবক হয়ে কাজ করতে চাই : আনোয়ারুজ্জামান চৌধুরী

প্রকাশিত: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সিলেট অফিস : সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আনোয়ারুজ্জামান চৌধুরী বলেছেন, আমার রাজনীতি মানুষের কল্যাণে। ব্যক্তিগত অর্জন বা বিসর্জনের চেয়ে মানুষের সেবা করাটাই আমার কাছে মুখ্য বিষয়। আর তাই আমি রাজনীতিতে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে সিলেট মহানগরীর মেয়র পদে দলীয় মনোনয়ন দিয়েছেন। আমি নির্বাচিত হলে নগরবাসীর সেবক হিসেবে সবার আশা আকাক্সক্ষার প্রতিফলন ঘটাব। দলমত নির্বিশেষে সবার কল্যাণে কাজ করতে চাই। তাই আগামী ২১ জুনের নির্বাচনে আপনারা নৌকায় ভোট দিয়ে আমার এবং প্রধানমন্ত্রীর জয় নিশ্চিত করুন। গতকাল বুধবার দুপুরে সিলেট নগরীর বন্দর বাজার এলাকার করিম উল্লাহ মার্কেটে গণসংযোগকালে এসব কথা বলেন তিনি।
আনোয়ারুজ্জামান চৌধুরী আরো বলেন, আধ্যাত্মিক এ নগরীকে একটি আধুনিক স্মার্ট ব্যবসায়ী ও পর্যটনবান্ধব নগরী হিসাবে গড়ে তুলবো। ব্যবসায়ীসহ সকলের আন্তরিক সহযোগিতা প্রত্যাশা করেছেন তিনি।
এর আগে সিলেট নগরীর মেন্দিবাগস্থ কুশিঘাট ও কাজিরবাজার মাদ্রাসায় গণসংযোগ করেন আনোয়ারুজ্জামান চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সহসভাপতি বিজিত চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, কৃষিবিষয়ক সম্পাদক তপন মিত্র, কাউন্সিলর বিক্রম কর সম্রাট, মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি, জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়