কনস্টেবল বাদল হত্যায় ৫ জনের মৃত্যুদণ্ড

আগের সংবাদ

দুর্ভোগের অবসান চান নগরবাসী : সুপেয় জলের তীব্র সংকট জলজটের খুলনায়

পরের সংবাদ

ডেইলি স্টারকে মেয়র তাপসের আইনি নোটিস : শতকোটি টাকা ক্ষতিপূরণ দাবি

প্রকাশিত: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৮, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : গাছ কাটা নিয়ে মানহানিকর সংবাদ প্রকাশের জেরে একশ কোটি টাকা ক্ষতিপূরণ দাবি করে ডেইলি স্টারকে আইনি নোটিস পাঠিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। গত ৫ জুন ব্যারিস্টার ফজলে নূর তাপসের পক্ষে এ আইনি নোটিস পাঠান ব্যারিস্টার মেজবাহুর রহমান। গতকাল বুধবার মেজবাহুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। নোটিসে ডেইলি স্টার কর্তৃপক্ষের কাছে ১০০ কোটি টাকা ক্ষতিপূরণ চাওয়া হয়েছে। ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম, নির্বাহী সম্পাদক সৈয়দ আশফাকুল হক ও সংশ্লিষ্ট রিপোর্টার নাজিবা বাশার এর নাম উল্লেখ করে এই নোটিস দেয়া হয়েছে।
মেজবাহুর রহমান বলেন, ডেইলি স্টার পত্রিকা ও অনলাইন ভার্সনে কলাম প্রকাশিত হয়। কলামে মেয়র ফজলে নূর তাপস সম্পর্কে আপত্তিকর কথা বলা হয়েছে। এমনকি কলামে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র সম্পর্কেও জঘন্য মন্তব্য করা হয়েছে। এ বিষয়ে মেয়র তাপস আমাকে আইনি ব্যবস্থা নেয়ার জন্য নির্দেশ দিয়েছেন। সে জন্য ডেইলি স্টারকে আমরা নোটিস পাঠিয়েছি।
ব্যারিস্টার মেজবাহুর বলেন, নোটিসে আমরা দুটি জিনিস চেয়েছি। অনলাইন ভার্সনে থাকা লেখা অপসারণ করে ক্ষমা চেয়ে একটি বিবৃতি দিতে হবে এবং একশ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে হবে। নোটিসে সাত দিন সময় দেয়া হয়েছে। এ সময়ের মধ্যে তারা কোনো পদক্ষেপ না নিলে আমরা পরবর্তী সিদ্ধান্ত নেব।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়