গ্রিন ভয়েস : প্লাস্টিক ব্যবহার বন্ধের দাবিতে সাইকেল র‌্যালি

আগের সংবাদ

বাজেটে কেউ খুশি নয় : সাধারণ মানুষের ওপর করের বোঝা বেড়েছে, পূরণ হয়নি ব্যবসায়ীদের বেশিরভাগ দাবি

পরের সংবাদ

সরিষাবাড়ীতে ভ্যান চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি : সরিষাবাড়ীতে সেলিম মিয়া (২৫) নামে এক ভ্যানচালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার ভোরে উপজেলার পোগলদিঘা ইউনিয়নের কোড়ানীপাড়া বেপারী গ্রামে এ ঘটনা ঘটে। এক সন্তানের জনক সেলিম কোড়ানীপাড়া গ্রামের সুরুজ আলীর ছেলে ও পেশায় ভ্যানচালক ছিলেন বলে জানা গেছে। গতকাল মঙ্গলবার সকাল ১০টার দিকে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।
জানা যায়, আড়াই বছর আগে পুঠিয়ারপাড় গ্রামের শান্তি নামে এক নারীকে বিয়ে করেন সেলিম। কাজ না করা নিয়ে মাঝে মাঝে তাদের মধ্যে ঝগড়া হতো। এজন্য কিছুদিন আগে সেলিমের স্ত্রী বাবার বাড়ি চলে যান।
এরপর থেকে সেলিম বাড়িতে একাই থাকতেন। দু-তিন দিন আগে সেলিম পুঠিয়ারপাড়ে তার শ্বশুর বাড়িতে গিয়ে স্ত্রী শান্তিকে কিছুদিন পর নিয়ে আসবেন বলে চলে আসেন। গত সোমবার রাত ১০টার দিকে বাড়ির পাশের মোড় থেকে বাড়িতে আসেন সেলিম। রাতে খাওয়া শেষ করে নিজ ঘরে ঘুমাতে যান।
গতকাল মঙ্গলবার ভোরে বিছানায় না দেখে খোঁজাখুঁজি করে পরিবারের লোকজন। পরে বাড়ির সামনে গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পান স্থানীয়রা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়