গ্রিন ভয়েস : প্লাস্টিক ব্যবহার বন্ধের দাবিতে সাইকেল র‌্যালি

আগের সংবাদ

বাজেটে কেউ খুশি নয় : সাধারণ মানুষের ওপর করের বোঝা বেড়েছে, পূরণ হয়নি ব্যবসায়ীদের বেশিরভাগ দাবি

পরের সংবাদ

নরসিংদীতে স্বামী হত্যার দায়ে স্ত্রীর যাবজ্জীবন

প্রকাশিত: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নরসিংদী : নরসিংদীর শিবপুরে পারিবারিক কলহের জেরে স্ত্রীর হাতে স্বামী খুনের ঘটনায় স্ত্রীকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। গতকাল মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আ ন ম ইলিয়াস এ রায় দেন।
মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০২২ সালের ২১ জুলাই পারিবারিক কলহের জেরে নরসিংদীর শিবপুরের খরিয়া দক্ষিণপাড়া গ্রামের মোফাজ্জল হোসেনকে তার স্ত্রী জুনু বেগম শাবল দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে। ঘটনার পর নিহতের বড় ভাই মো. আলী হোসেন বাদী হয়ে জুনু বেগমকে আসামি করে শিবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠালে আসামি জুনু বেগম আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন। মামলার দীর্ঘ তদন্ত শেষে তদন্ত কর্মকর্তা এসআই মুক্তার হোসেন চূড়ান্ত প্রতিবেদন দাখিল করলে সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে ঘটনার ১০ মাস ১৪ দিনের মাথায় গতকাল আদালত এ রায় দেন। নরসিংদীর অতিরিক্ত জেলা ও দায়রা জজ আসামি জুনু বেগমকে হত্যার দায়ে অভিযুক্ত করে যাবজ্জীবন কারাদণ্ড সেই সঙ্গে ২০ হাজার টাকা অর্থদণ্ড দেন। অনাদায়ে আরো ১ বছরের কারাদণ্ডের আদেশ দেন।

এ রায়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী এডভোকেট খন্দকার হালিম সন্তুষ্টি প্রকাশ করেন। অপরদিকে রায়ের বিপরীতে উচ্চ আদালতে আপিল করবেন বলে জানিয়েছেন আসামিপক্ষের আইনজীবী এডভোকেট আরিফুল ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়