গ্রিন ভয়েস : প্লাস্টিক ব্যবহার বন্ধের দাবিতে সাইকেল র‌্যালি

আগের সংবাদ

বাজেটে কেউ খুশি নয় : সাধারণ মানুষের ওপর করের বোঝা বেড়েছে, পূরণ হয়নি ব্যবসায়ীদের বেশিরভাগ দাবি

পরের সংবাদ

দাউদকান্দি : শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে ছাত্রীর মৃত্যু

প্রকাশিত: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৭, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : কুমিল্লার দাউদকান্দিতে শ্রেণিকক্ষে অসুস্থ হয়ে পড়া ছাত্রী ওম্মে হাবিবাকে (১২) হাসপাতালে নেয়ার পরে মারা গেছে। গতকাল মঙ্গলবার এ ঘটনা ঘটে।
মৃত ওম্মে হাবিবা উপজেলার গৌরীপুর সুবল আফতাব উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী এবং তিতাস উপজেলার চান নাগেরচর গ্রামের জিয়াউল হকের মেয়ে।
ওই বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. সেলিম তালুকদার বলেন, দুটি ক্লাস শেষ হওয়ার পর দেখি ওম্মে হাবিবা নামের ছাত্রীটিকে তার কয়েকজন সহপাঠী ধরাধরি করে অফিসের দিকে নিয়ে আসছে। অসুস্থ মেয়েটি দাঁড়াতে পারছিল না দেখে তাৎক্ষণিক স্থানীয় হাসপাতালে পাঠাই। সেখান থেকে ঢাকায় পাঠানো হয়। এরপর শুনি সে মারা গেছে।
দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মো. ওয়াহিদুজ্জামান বলেন, ওম্মে হাবিবাকে অসুস্থ অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। তবে কি কারণে অসুস্থ, অতিরিক্ত গরমে নাকি ফুড পয়জনিং সেটা সঠিকভাবে বলা যাচ্ছে না। এখানে আনার পর মুখ দিয়ে লালা ও ফেনা জাতীয় কিছু বের হচ্ছিল। পরে তাকে দ্রুত ঢাকায় পাঠানো হলে পথেই মারা যায় সে।
গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো. আসাদুজ্জামান বলেন, ওই বিদ্যালয়ে পুলিশ পাঠিয়েছি। পরে বিস্তারিত জানা যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়