গণতন্ত্র মঞ্চের হুঁশিয়ারি : সমাবেশে বাধা দিলে পরিণতি ভালো হবে না

আগের সংবাদ

পাহাড় কাটার হিড়িক, দুই ফসলি জমির টপ সয়েল যাচ্ছে ভাটায়

পরের সংবাদ

শাহ আমানতে ফের স্বর্ণের দণ্ড উদ্ধার

প্রকাশিত: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রামে শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে একদিনের ব্যবধানে আবারো স্বর্ণ উদ্ধারের ঘটনা ঘটেছে। দরজার কবজার ভেতর থেকে ১২টি স্বর্ণের দণ্ড উদ্ধার করেছে এনএসআই টিম এবং শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তর। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।
গতকাল সোমবার সকাল সাড়ে ৯টার দিকে টার্মিনালের আন্তর্জাতিক আগমনী কনভেয়ার বেল্টের পাশে পরিত্যক্ত একটি লাগেজে স্বর্ণের দণ্ডগুলো পাওয়া যায়। গোপন সংবাদের ভিত্তিতে জাতীয় গোয়েন্দা সংস্থা (এনএসআই) ও শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের কর্মকর্তারা যৌথ তল্লাশি চালিয়ে এসব স্বর্ণ উদ্ধার করে।
শুল্ক গোয়েন্দা অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক বশির আহমেদ জানান, ১২টি স্বর্ণের দণ্ডের ওজন ৭৩৬ গ্রাম। এর আনুমানিক বাজারমূল্য ৬৩ লাখ ১৭ হাজার ৫৯৬ টাকা। এগুলো বিমানবন্দর কাস্টমসের কাছে হস্তান্তর করা হয়েছে।
এর আগে, রবিবার সকালে দুবাইফেরত যাত্রী আবদুল করিমের লাগেজ তল্লাশি করে দরজার কবজার ভেতরে করে আনা ১২টি সোনার দণ্ড, একটি সোনার বার এবং ১০০ গ্রাম স্বর্ণালংকার উদ্ধার করা হয়। পতেঙ্গা থানায় তার বিরুদ্ধে মামলা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়