গণতন্ত্র মঞ্চের হুঁশিয়ারি : সমাবেশে বাধা দিলে পরিণতি ভালো হবে না

আগের সংবাদ

পাহাড় কাটার হিড়িক, দুই ফসলি জমির টপ সয়েল যাচ্ছে ভাটায়

পরের সংবাদ

বিদ্যুতের তার ছিঁড়ে মৃত্যু : সেই রিকশাচালকের পরিবার পেলেন ৫ লাখ টাকা

প্রকাশিত: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

চট্টগ্রাম অফিস : চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন মোড়ে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে মারা যাওয়া রিকশাচালক জাহেদ আলীর (৩৫) পরিবারকে ৫ লাখ টাকার স্থায়ী আমানত করে দেয়া হয়েছে। গতকাল সোমবার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাসুদ কামাল নিহতের পরিবারের মধ্যে স্থায়ী আমানতের কাগজপত্র হস্তান্তর করেন। এ সময় জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা হুছাইন মুহাম্মদসহ বিদ্যুৎ বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
জানা গেছে, গত ১৪ মে সকালে নগরের অক্সিজেন মোড়ে চলমান রিকশার ওপর হঠাৎ বিদ্যুতের তার ছিঁড়ে পড়ায় গুরুতর দগ্ধ হন রিকশাচালক জাহেদ আলী। পরে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করে। সেখানে কিছুক্ষণ চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়। জাহেদ আলীর গ্রামের বাড়ি লালমনিরহাটের আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নে। তবে তিনি পরিবার নিয়ে নগরের কূলগাঁও এলাকায় বসবাস করতেন।
এদিকে, গত ১৬ মে চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাশার মো. ফখরুজ্জামান রিকশাচালকের মর্মান্তিক মৃত্যুর বিষয়টি বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদকে জানান। তাৎক্ষণিকভাবে প্রতিমন্ত্রী নিহতের পরিবারকে ৫ লাখ টাকা দেয়ার নির্দেশ দেন। সে অনুযায়ী গতকাল সোনালী ব্যাংক লিমিটেড কোর্ট হিল শাখায় নিহতের পিতা মো. মাহাতাব আলী ও স্ত্রী উম্মে কুলছুমের নামে ৫ লাখ টাকার স্থায়ী আমানত করে দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়