গণতন্ত্র মঞ্চের হুঁশিয়ারি : সমাবেশে বাধা দিলে পরিণতি ভালো হবে না

আগের সংবাদ

পাহাড় কাটার হিড়িক, দুই ফসলি জমির টপ সয়েল যাচ্ছে ভাটায়

পরের সংবাদ

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় দিবস উদযাপিত

প্রকাশিত: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

পাবনা প্রতিনিধি : আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্বচবিদ্যালয়ের ১৫তম বিশ্ববিদ্যালয় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে গতকাল সোমবার সকাল ১০টায় জাতীয় ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলন করা হয়। এর পর বের করা হয় আনন্দ শোভাযাত্রা। শোভাযাত্রটি বিশ্ববিদ্যালয় চত্বর ঘুরে মূল অনুষ্ঠানস্থলে এসে শেষ হয়।
বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. হাফিজা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক ড. মো. আফতাব আলী শেখ। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- বিশ্ববিদ্যালয়ের উপউপাচার্য অধ্যাপক ড. এস এম মোস্তফা কামাল খান এবং কোষাধ্যক্ষ অধ্যাপক ড. কে এম সালাহ্ উদ্দীন। এছাড়াও অনুষ্ঠানে দেশের খ্যাতনামা ২০ জন বিজ্ঞানি উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন রেজিস্ট্রার বিজন কুমার ব্রহ্ম। পরিবেশ দিবসে পরিবেশ নিয়ে বক্তব্য দেন জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের ডিন ড. রাহিদুল ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়