গণতন্ত্র মঞ্চের হুঁশিয়ারি : সমাবেশে বাধা দিলে পরিণতি ভালো হবে না

আগের সংবাদ

পাহাড় কাটার হিড়িক, দুই ফসলি জমির টপ সয়েল যাচ্ছে ভাটায়

পরের সংবাদ

ঢাকা-১৭ উপনির্বাচন : নিজের মুখপাত্রকে জাপার মনোনয়ন দিলেন রওশন

প্রকাশিত: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : আসন্ন ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে বিরোধী দলীয় নেতার মুখপাত্র ও এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মো. মামুনুর রশিদকে লাঙ্গল প্রতীকে জাতীয় পার্টির প্রার্থী করা হয়েছে। গতকাল সোমবার আনুষ্ঠানিকভাবে তার দলীয় মনোনয়ন ফরমে স্বাক্ষর করেন জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ।
যা অবিলম্বে দলীয় সিদ্ধান্ত হিসেবে কার্যকর হবে বলে বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিব ও জাপার সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব গোলাম মসীহ্ স্বাক্ষরিত এক সংবাদ বিবরণীতে জানানো হয়েছে।
সংবাদ বিবরণীতে বলা হয়, আগামী ১৭ জুলাই অনুষ্ঠেয় ঢাকা ১৭ আসনের উপনির্বাচনে প্রতিদ্ব›িদ্বতার জন্য জাতীয় পার্টির প্রার্থী হিসেবে কাজী মো. মামুনুর রশিদের নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ।
পরে গুলশানে বিরোধী দলীয় নেতার রাজনৈতিক সচিবের বাসভবনে আনুষ্ঠানিকভাবে কাজী মামুনের হাতে মনোনয়নপত্র তুলে দেন সংসদের বিরোধী দলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা ও গোলাম মসীহ্। এ সময় উপস্থিত ছিলেন জাপার সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক ও সাবেক ছাত্র নেতা খন্দকার মনিরুজ্জামান টিটু এবং প্রেসনোট (জাপা) ও লাঙল মাল্টিমিডিয়ার কাজী শামসুল ইসলাম।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়