গণতন্ত্র মঞ্চের হুঁশিয়ারি : সমাবেশে বাধা দিলে পরিণতি ভালো হবে না

আগের সংবাদ

পাহাড় কাটার হিড়িক, দুই ফসলি জমির টপ সয়েল যাচ্ছে ভাটায়

পরের সংবাদ

ট্রাক-অটোরিকশার সংঘর্র্ষে মহাদেবপুরে নিহত ৪

প্রকাশিত: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৬, ২০২৩ , ১২:০০ পূর্বাহ্ণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর মহাদেবপুরে ট্রাক ও যাত্রীবাহী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে সিএনজির ড্রাইভারসহ চার যাত্রী নিহত হয়েছেন। গতকাল সোমবার দুপুরে মহাদেবপুর উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের হাট-চকগৌরী নামক স্থানে দুর্ঘটনাটি ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন মহাদেবপুর থানার ওসি মোজাফফর হোসেন। তবে নিহতদের নাম পরিচয় এখনো জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, নওগাঁ থেকে ট্রাকটি মহাদেবপুরের দিকে যাচ্ছিল। এ সময় বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটলে ঘটনাস্থলেই সিএনজির ড্রাইভারসহ চার যাত্রী নিহত হন। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় একজনকে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নওগাঁর উপপরিচালক মাহমুদুল হাসান বলেন, দুপুর ১টা ১০ মিনিটে আমরা স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থল আসি। এসে দেখি সিএনজিটি দুমড়ে-মুচড়ে পড়ে আছে। পরে একে একে সিএনজির ভেতর থেকে চালকসহ ৪ জনের মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্ত করা হয়। মহাদেবপুর থানার ওসি মোজাফফর হোসেন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত নিহতদের কারো নাম পরিচয় জানা যায়নি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়